২৬ বছর পর ‘টিপ টিপ বরষা পানি’

অক্ষয় কুমার ও রাভিনা ট্যান্ডন অভিনীত ‘মোহরা’ ছবিটি মুক্তি পায় ১৯৯৪ সালে। এই ছবির ‘টিপ টিপ বরষা পানি’ গানটি সেসময় বলিউডের সেরা রোমান্টিক গান হিসেবে দর্শকের হৃদয় জয় করে নেয়। গানের দৃশ্যে বৃষ্টিতে হলুদ রঙের শাড়িতে রাভিনা ট্যান্ডনের নাচ এখনো অনেক দর্শকের চোখে লেগে আছে। আবারো পর্দায় ফিরে আসছে ‘টিপ টিপ বরষা পানি’ গানটি।

তবে রাভিনা ট্যান্ডনের জায়গায় এবার দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। তবে বড় পর্দায় দর্শক যখন আবারো গানটি উপভোগ করবেন, তত দিনে এই দুই অক্ষয়ের মাঝে সময়ে ব্যবধান হয়ে যাবে ২৬ বছর।পর্দায় ক্যাটরিনা কাইফ আর অক্ষয় কুমারের রসায়ন দর্শকের হৃদয় জয় করেছে। অনেক দিন পর রোহিত শেঠির ‘সূর্যবংশী’ ছবিতে দেখা যাবে তাদের।

ইনস্টাগ্রামে খবরটা জানিয়ে অক্ষয় কুমারলিখেছেন, নতুন ‘টিপ টিপ বরষা পানি’-তে আমি ছাড়া অন্য কোনো অভিনেতা থাকলে খারাপ লাগত। এই গান আমার আর আমার ক্যারিয়ারের সঙ্গে মিশে আছে। প্রযোজক রতন জৈনকে যত ধন্যবাদ দেয়া হোক না কেন, কম হয়ে যাবে। আজ এখানে দাঁড়িয়ে মনে হতে পারে, আমরা অনেকটা দূর এগিয়ে এসেছি। কিন্তু আমাদের আরো অনেক দূর পেছনেও ফিরে যেতে হবে।
অক্ষয় কুমার এ সময় তার আর রতন জৈনের একটা পুরোনো ছবিও পোস্ট করেছেন। বোঝা যাচ্ছে, নতুন ‘টিপ টিপ বরষা পানি’ গানের অংশ হতে পেরে বেশ খুশি এই অভিনেতা। আরো একবার বলিউড নাচে-গানে বৃষ্টি আর প্রেমকে উদযাপন করবে।
এই ছবিতে অক্ষয় কুমারকে দেখে যাবে ডিসিপি বীর সূর্যবংশীর চরিত্রে। আর ক্যাটরিনা কাইফ হবেন সেই পুলিশ কর্মকর্তার স্ত্রী। সবকিছু ঠিক থাকলে ২০২০ সালে করণ জোহরের ধর্মা প্রোডাকশনস থেকে মুক্তি পাবে ছবিটি।