লক্ষ্মীপুরে জুয়েলার্স ব্যবসায়ীকে অপহরণের চেষ্টা : ব্যর্থ হয়ে কোপাল মুখোশধারীরা

নিজস্ব প্রতিবেদক :  

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে জুয়েলার্স ব্যবসায়ী জয় দেবনাথকে অপহরণ চেষ্টায় ব্যর্থ হয়ে কুপিয়ে আহত করেছে মুখোশধারী দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৩ জুলাই) রাত ১১টায় বাড়ি ফেরার পথে রামকৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে তাকে স্বজনরা উদ্ধার করে স্থানীয় একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে ভর্তি করেন। আহত জয় দেবনাথ (৪৫) চন্দ্রগঞ্জ বাজার জুয়েলার্স ব্যবসায়ী সমিতির সভাপতি এবং চন্দ্রগঞ্জ থানা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক। তিনি রামকৃষ্ণপুর গ্রামের হোরামনি ব্যাপারী বাড়ির পরেশ চন্দ্র দেবনাথের বড় ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাত পৌনে ১১টার দিকে জয় দেবনাথ চন্দ্রগঞ্জ বাজারস্থ নিজ ব্যবসাপ্রতিষ্ঠান রানী জুয়েলার্স নামীয় দোকান বন্ধ করে মোটর সাইকেলযোগে একাই বাড়িতে রওনা হন। এ সময় চন্দ্রগঞ্জস্থ কফিল উদ্দিন কলেজ এলাকা পেরিয়ে বাড়ির কাছাকাছি পৌঁছালে ৫/৬ জনের একদল দুর্বৃত্ত তার মোটর সাইকেল আটকে তাকে তুলে নেওয়ার চেষ্টা করে। এ সময় তিনি শোর-চিৎকার করলে দুর্বৃত্তরা ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে আহত করে দ্রুত পালিয়ে যায়। পরে বাড়ির স্বজনরাসহ পার্শ্ববর্তী লোকজন এসে জয় দেবনাথকে আহতাবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

চন্দ্রগঞ্জ বাজার জুয়েলার্স ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সমীর কর্মকার জানিয়েছেন, আহত জয় দেবনাথের ডান কানের নীচে গলায় মারাত্মকভাবে চাপাতি দিয়ে কুপিয়ে আহত করা হয়েছে। তবে জয় দেবনাথ দুর্বৃত্তদের কাউকে চিনতে পারেননি বলে জানান তিনি।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানিয়েছেন, আহত ব্যবসায়ী জয় দেবনাথকে হাসপাতালে গিয়ে দেখে এসেছেন তিনি এবং ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। তিনি বলেন, অজ্ঞাত দুর্বৃত্তরা কারা এই ঘটনা ঘটিয়েছে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।