লক্ষ্মীপুরে ফুল কোর্ট রেফারেন্স অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির জৈষ্ঠ সদস্য এডভোকেট শামছুদ্দিন পাটওয়ারীর মৃত্যুতে ফুল কোর্ট রেফারেন্স পালিত হয়েছে। সোমবার দুপুর ১২ টায় বিচারক বৃন্দ ও আইনজীবি সমিতির সদস্যবৃন্দের যৌথ সমন্বয়ে জেলা ও দায়রা জজ আদালতের এজলাস কক্ষে ফুল কোর্ট রেফারেন্স অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন লক্ষ্মীপুর বিজ্ঞ জেলা ও দায়রা জজ মোঃ শাহেনুর।
অনুষ্ঠান পরিচালনা করেন জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট এ কে এম হুমায়ুন কবির ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট মোমতাসিমুল হোসেন।
এসময় উপস্থিত ছিলেন বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ মমিনুল হাসান, বিজ্ঞ যুগ্ন জেলা ও দায়রা জজ সাইফুর রহমান মজুমদার, বিজ্ঞ যুগ্ন ও দায়রা জজ (২য়) বেগম ফারহানা ভূঁইয়া, বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ফারজানা আক্তার, বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট কাজী সুনিয়া আক্তার, বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আব্দুল কাদের, রায়হান চৌধুরী সহ অন্যান্য বিজ্ঞ বিচারকবৃন্দ।
মরহুম এডভোকেট শামছুদ্দিন পাটওয়ারীর মৃত্যুতে আইনজীবি সমিতির সদস্যবৃন্দ আদালতে সমূহে কার্যক্রম হতে বিরত থাকেন। ফুল কোর্ট রেফারেন্স মরহুমের কর্মময় জীবনের ওপর আলোচনা করেন লক্ষ্মীপুর বিজ্ঞ জেলা ও দায়রা জজ মোঃ শাহেনুর ও জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট এ কে এম হুমায়ুন কবির। পরে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
অনুষ্ঠান শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন বিজ্ঞ যুগ্ন জেলা ও দায়রা জজ সাইফুর রহমান মজুমদার।
উল্লেখ্য: এডভোকেট শামসুদ্দিন পাটওয়ারী গতকাল ২১ জুলাই রবিবার দুপুরে ঢাকা আনোয়ার খাঁন মেডিকেল কলেজে হাসপাতালে ইন্তেকাল করেন।