লক্ষ্মীপুরে বৃক্ষ মেলার সমাপনী : পুরুষ্কার বিতরন

নিজস্ব প্রতিবেদক  :

শিক্ষায় বন প্রতিবেশ, আধুনিক বাংলাদেশ এমন স্লোগান কে সঙ্গে নিয়ে বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষ মেলার সমাপনী এবং পুরষ্কার বিতরনী বুধবার ১০ (জুলাই) বিকেলে জেলা কালেক্টর ভবন প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসন, বন বিভাগ ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের যৌথ আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভৃঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক বেলাল হোসেন খান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড: নুর উদ্দিন চৌধুরী নয়ন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো: আনোয়ার হোসেন, বিভাগীয় বন কর্মকর্তা (নোয়াখালী) তহিদুল ইসলাম, সহকারী বন সংরক্ষক শাহাজাহান আলি, জেলা প্রাণী সম্পাদক কর্মকর্তা আইয়ুব মিয়া প্রমুখ।

পরে সপ্তাহ ব্যাপি বৃক্ষ মেলার সেরা নার্সারী মালিকদের মাঝে ক্রেষ্ট ও সনদপত্র এবং বন বিভাগের সুফল ভোগীদের মাঝে চেক তুলে দেন অতিথিবৃন্দ। এতে ১ম হয়েছে আল আমিন নার্সারী, ২য় ইসমাইল নার্সারী,৩য় শায়েস্তাগঞ্জ নার্সারী। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা, বন বিভাগ ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।