লক্ষ্মীপুরে ভাইয়ের সাহসিকতায় রক্ষা পেল বোন

নিজস্ব প্রতিবেদক :  

লক্ষ্মীপুরের রায়পুরে স্প্রে মেরে বৃষ্টি আক্তার (১৩) নামের এক অষ্টম শ্রেণির ছাত্রীকে অপহরণের চেষ্টা করে দুর্বৃত্তরা। এসময় ছোট ভাই সিয়ামের (১১) সাহসিকতায় অপহরণকারীরা ওই ছাত্রীকে ফেলে পালিয়ে যায়।

সোমবার রাত ৮টার দিকে উপজেলার ৯নং দক্ষিণ চর আবাবিল ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কবিরাজ বাড়িতে এ ঘটনা ঘটে। ওই ছাত্রী বর্তমানে রায়পুর সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

ছাত্রীর বাবা কৃষক ফিরোজ আলম বলেন, তাঁর মেয়ে এলাকার উধমারা উচ্চ বিদ্যায়ের অষ্টম শ্রেণির ছাত্রী। রাত ৮টায় ঘরের সামনে সিঁড়িতে বসে আমার ছোট ছেলে সিয়ামের সাথে গল্প করছিলেন। এসময় হঠাৎ করে ২ জন মুখোশ পরা দুর্বৃত্তরা এসে বৃষ্টির মুখের সামনে স্প্রে মেরে অজ্ঞান করে তুলে নিয়ে যাচ্ছিল। তখনই তার পাশে থাকা ছোট ছেলে সিয়াম ঘর থেকে একটি দাও নিয়ে ওই দুই দুর্বৃত্তদের ধাওয়া দেয়। একপর্যায়ে তার চিৎকারে আশপাশের লোকজন বেরিয়ে এলে অপহরণকারীরা বৃষ্টিকে ফেলে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. জাকির হোসেন বলেন, মেয়েটি এখনও ভালো করে কথা বলতে পারছে না। তবে সে সুস্থ রয়েছে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া বলেন, এ ঘটনাটি থানা পুলিশকে কেউ অবহিত করেনি। যদি কেউ কোন অভিযোগ করে তাহলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।