কামড় দিয়েছে কুকুর, পাল্টা কুকুরকে কামড়ানোর পরামর্শ চিকিৎসকের

কুকুর কামড় দিয়েছে এক নারীকে। জ্বালাযন্ত্রণা নিয়ে দৌড়ে হাসপাতালে ছুটেছিলেন তিনি। চিকিৎসকের কাছে গিয়ে পুরো বিষয়টি জানান তিনি। কিন্তু চিকিৎসক যে পরামর্শ দিলেন, তা শুনে চক্ষু চড়কগাছ রোগীর। যা নিয়ে রীতমতো হইচই শুরু হয়েছে।

ওই নারীর বাড়িতে পোষা কুকুরই কামড়ে দেয় তাকে। ভারতের রাজস্থানের আজমেরের সরকারি হাসপাতালে যান তিনি। চিকিৎসককে রোগী বলেন, পায়ে কুকুর কামড়েছে। খুব ব্যথা হচ্ছে।’ তার অভিযোগ, যন্ত্রণায় যখন ছটফট করছেন তিনি, তখন চিকিৎসকের মুখে ছিল চওড়া হাসি। মজার ছলে কুকুরে কামড়ানোর যন্ত্রণা থেকে মুক্তি পাওয়ার জন্য পাল্টা কুকুরকে কামড়ে দেয়ার পরামর্শ দেন ওই চিকিৎসক।

আর এতেই অগ্নিশর্মা হয়ে যান ওই নারী; শুরু করেন চিৎকার। তার চিৎকার শুনে ঘটনাস্থলে ভিড় জমে যায়। তবে ওই নারীর অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত চিকিৎসক।

তার পাল্টা দাবি, ওই নারী জাতপাত নিয়ে তাকে তীব্র ভাষায় আক্রমণ করেছেন। তারই বিরোধিতা করেছিলেন চিকিৎসক। নিজের দোষ ঢাকতেই রোগী চিৎকার করছেন বলেই জানান চিকিৎসক।

ভারতীয় একটি দৈনিক বলছে, এ ঘটনা হাসপাতাল কর্তৃপক্ষের নজরে আসার পর চার সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। হাসপাতালের সিসিটিভি ফুটেজ ইতোমধ্যে পুলিশের হাতে পৌঁছেছে।

এ দিকে পুলিশ বলছে, সিসিটিভি ফুটেজে ওই নারীর চিৎকার এবং চিকিৎসকের দাবির অংশটি পাওয়া গেছে। তবে কুকুরকে কামড়াতে চিকিৎসক পরামর্শ দিয়েছিলেন কি-না, তা ফুটেজে পাওয়া যায়নি।