লক্ষ্মীপুরে মোবাইলে আসক্ত এক মাদ্রাসা ছাত্রের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরে মোবাইলে আসক্ত হয়ে আবদুন নুর রাফি (১৪) নামে এক মাদ্রাসা ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বুধবার (১২ জুন) দুপুরে সদর উপজেলার চরশাহী ইউনিয়নের আইয়ুব মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত রাফি চরশাহী ইউনিয়নের বাসিন্দা আবদুল হালিমের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাফি জকসিন অজি উল্যাহ হাফিজিয়া মাদ্রাসার হেফ্য বিভাগের ছাত্র। সে পবিত্র কোরআনের ২৩তম পারা অধ্যয়নরত ছিল। এবার ঈদের ছুটিতে বাড়িতে আসে রাফি। এসময় অস্বাভাবিকভাবে মোবাইলে আসক্ত হয়ে যায় সে। যার কারণে তাকে মোবাইল ধরতে নিষেধ করে তার মা-বাবা। এই অভিমানেই ঘরে থাকা ডিস এন্টেনার তার ব্যবহার করে বৈদ্যুতিক পাখায় ঝুলে গলায় ফাঁস দেয় মাদ্রাসা ছাত্র রাফি। গলায় ফাঁস দেওয়ার খবর পেয়ে পরিবারের লোকজন রাফিকে উদ্ধার করে নিকটস্থ চন্দ্রগঞ্জ ন্যাশনাল হসপিটালে নিয়ে যান। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দাসেরহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) জাফর আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, আবদুন নুর রাফি নামে এক মাদ্রাসা ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে অস্বাভাবিকভাবে মোবাইলে আসক্ত ছিল। ওই ছাত্রের লাশ দাফনের জন্য তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

তবে মাদ্রাসা ছাত্র রাফি দীর্ঘদিন ধরে জ্বীনের কু-প্রভাবে ছিল বলে দাবি করছেন তার পরিবারের লোকজন ও স্থানীয়রা। রাফি বাবা-মায়ের বড় সন্তান। তাকে হারিয়ে গভীরভাবে শোকাহত তার বাবা-মা ও স্বজনরা।

শীর্ষ সংবাদ/এফএইচ