অধিকাংশই খোলামেলা আর ১৮+ দিয়ে পরিপূর্ণ : পরীমনি

ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামারকন্যা পরীমনি। দর্শকমহলে প্রসংশিত এ অভিনেত্রী ক্যারিয়ারের শুরুতে বাণিজ্যিক সিনেমায় ব্যস্ত হয়ে পড়েছিলেন। তবে তিনি বড় পর্দায় এখন বেছে বেছে কাজ করাতে আগ্রহী হয়ে উঠেছেন। অপেক্ষায় ছিলেন মনের মতো কিছু কাজের।

এরই মধ্যে চয়নিকা চৌধুরীর ‘বিশ্ব সুন্দরী’ শিরোনামের ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন পরী। এছাড়া গেল বছরের শেষে গিয়াস উদ্দিন সেলিমের একটি শর্টফিল্মেও অভিনয় করেছিলেন। সেই ধারাবাহিতকায় পরী এবার অভিনয় করতে যাচ্ছেন নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বলের থ্রিলার ওয়েব সিরিজে ‘পাফ ড্যাডি’তে। বঙ্গবিডির প্রযোজনায় ১০ পর্বের এই ধারাবাহিকে অভিুনয় করবেন পরীমনিকে।
নতুন এই এই ওয়েব সিরিজে নাম ভূমিকায় অভিনয় করবেন আজাদ আবুল কালাম। আর পরীকে দেখা যাবে টিনা নামে রূপালী জগতের এক নায়িকার চরিত্রে। ২৩ মে শুটিংয়ে যোগ দিবেন পরীমনি।

পাফ ড্যাডির গল্প শোনাতে গিয়ে মাসুদ হাসান উজ্জ্বল বলেন, এই ওয়েব সিরিজটি ক্ষমতার পালাবদলের গল্প। রাস্তার ভাসমান সামান্য এক ব্যক্তি থেকে ক্ষমতাবান হয়ে ওঠার গল্প। প্রায় ছয় মাস সময় নিয়ে এই ওয়েব সিরিজের শুটিং প্রস্তুতি নেয়া হয়েছে।

পরীমনি বলেন, ‘পাফ ড্যাডি’ গল্পটা যখন আমার কাছে এল, তখন তা দেখে মনে হয়েছে, ঠিকভাবে এগিয়ে নিতে পারলে কাজটি দুরুন হবে। ওয়েব সিরিজটির মধ্যে একটা স্মার্টনেস ব্যাপার আছে। যেটা আমি দেখতে পেয়েছি। তো এ কারণেই এ রকম স্মার্ট একটি কাজের প্রস্তাব ফিরিয়ে দেয়ার যৌক্তিকতা পাইনি।
পাফ ড্যাডি ওয়েব সিরিজে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ, সজল, মৌটুসী বিশ্বাস, পীযুষ বন্দোপাধ্যায়সহ আরো অনেকে। কিছুদিন আগে প্রাথমিকভাবে এই সিরিজের শুটিংয়ে অংশ নিতে দেখা যায় বিজরী ও দিনারকে। ২৩ মে থেকে শুরু হবে পুরোদমে শুটিং।