উপস্থাপনা নিয়ে ব্যস্ত সময় পার করছেন শান্তা রহমান

ব্যবসা বিষয়ক অনুষ্ঠান সঞ্চালনায় নিজের স্বতন্ত্র অবস্থান গড়ে তুলতে ইচ্ছুক সময়ের ব্যস্ত উপস্থাপিকা শান্তা রহমান। মডেলিং, অভিনয়ের পাশাপাশি ধীরে ধীরে উপস্থাপনায় নিজেকে মেলে ধরছেন তিনি ।শান্তা রহমান বর্তমানে চ্যানেল আইতে চারটি অনুষ্ঠানের উপস্থাপনা করছেন। অনুষ্ঠানগুলো হলো – তারকা কথন, খোলা আকাশ, টু দ্য পয়েন্ট ও শিল্পলোক। এরমধ্যে তারকাদের সাক্ষাৎকার বিষয়ক অনুষ্ঠান শুধুমাত্র ‘তারকা কথন’। অন্য অনুষ্ঠানগুলোয় রয়েছে বিষয়বস্তুর বৈচিত্র্য।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমবিএ অধ্যয়নরত শান্তার ইচ্ছে ব্যবসা বিষয়ক অনুষ্ঠান উপস্থাপনায় নিজের চাহিদা তৈরী করা। এমন অনুষ্ঠানের জন্য তার বিশেষ প্রস্তুতির প্রয়োজন হয়না কারণ তিনি এ বিষয়ে অধ্যয়নরত। চ্যানেল আই’র ‘শিল্পলোক’ এমন একটি অনুষ্ঠান, এখানে বিভিন্ন কোম্পানির উচ্চপদস্থ কর্তাদের অতিথি করা হয়।

শান্তা জানালেন তিনি একটি বেসরকারী টেলিভিশন চ্যানেলে খুব শীঘ্রই তরুণ উদ্যোক্তাদের নিয়ে একটি অনুষ্ঠান সঞ্চালনা করবেন যেখানে তাদের ব্যবসাকে দর্শকের সামনে তুলে ধরা হবে। এ অনুষ্ঠানে নারী উদ্যোক্তাদের প্রাধান্য দেয়া হবে বলে জানান শান্তা। পাশাপাশি একটি রেডিও চ্যানেলেও ব্যবসা বিষয়ক অনুষ্ঠান সঞ্চালনায় দেখা যেতে পারে তাকে।

প্রসঙ্গত, শান্তাকে চ্যানেল আই’র মেগা ধারাবাহিক ‘সাত ভাই চম্পা’– তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গেছে।