বাংলাদেশ অনুর্ধ্ব-১৭ দলে লক্ষ্মীপুরের শরীফ ও রুপম

নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ অনুর্ধ্ব-১৭ চ্যালেঞ্জ সিরিজ খেলার সুযোগ পেয়েছেন লক্ষ্মীপুরের আহম্মেদ শরীফ ও মাজহারুল হক রুপম। বৃহস্পতিবার (৩০ মে) প্রতিবেদককে এ বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ক্রিকেট দলের কোচ মনির হোসেন।

আহম্মেদ শরীফ সদর উপজেলার চর রমনী মোহন ইউনিয়নের মজু চৌধুরীর হাট এলাকার আবদুল বারিকের ছেলে। সে পৌর শহীদ স্মৃতি একাডেমীর দশম শ্রেনীর শিক্ষার্থী। শরীফ ডান হাতি ফাস্ট বোলার। মাজহারুল হক রুপম একই উপজেলার যুবলীগ নেতা মাহবুবুল হক মাহবুবের পুত্র। সে শ্যামলী আইডিয়াল ইঞ্জিনিয়ারিং স্কুল এন্ড কলেজের নবম শ্রেনীর ছাত্র। রুপম ডান হাতি লেগ স্পিনার ও ব্যাটসম্যান।

জানা যায়, শরীফ ও রুপম লক্ষ্মীপুর দলের হয়ে বিভিন্ন জেলা ও বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহন করেছেন। সেখানে ভালো খেলায় তারা বাংলাদেশ অনুর্ধ্ব-১৭ চ্যালেঞ্জ সিরিজ খেলার সুযোগ পেয়েছেন। এখানে ভালো খেললেই বাংলাদেশ অনুর্ধ্ব-১৭ দলে খেলার সুযোগ পাবেন।

এ বিষয়ে রুপমের পিতা মাহবুবুল হক মাহবুব বলেন, ছেলেকে সবসময় কঠোর পরিশ্রম ও খেলায় মনোযোগী হওয়ার পরামর্শ দিয়েছেন। সে অনুযায়ী রুপম মনোযোগ সহকারে নিয়মিত প্যাকটিস করতেন। যার ফলে আজকের এই সফলতা। তবে রুপমের বাবা ছেলের চুড়ান্ত সফলতার জন্য জেলাবাসীসহ সকলের দোয়া কামনা করেন।

জেলা ক্রিকেট দলের কোচ মনির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আগামী ১৬ জুন শরীফ ও রুপমকে বিকেএসপিতে যোগদানের জন্য নির্দেশ দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মুলত এই সিরিজ থেকেই প্রতিভাবান খেলোয়াড়দের বাছাই করে জাতীয় অনুর্ধ্ব-১৭ দল গঠন করা হবে। তবে শরীফ ও রুপম কঠোর পরিশ্রম করলে মুল দলে সুযোগ পাবেন বলে তিনি আশাবার্দী।

শীর্ষ সংবাদ/এফএইচ