লক্ষ্মীপুরে বিদ্যুতের তারে জড়িয়ে নিহত ২

নিজস্ব প্রতিবেদক :  

লক্ষ্মীপুরে রামগতিতে বড়খেরী এলাকায় বিদ্যুতের তারে জড়িয়ে একই পরিবারের দুইজন নিহত হয়েছে। নিহতরা হচ্ছে মৃত সেলিম হোসেনের ছেলে সুমন হোসেন ও আলমগীর হোসেনের ছেলে নাহিদ আলম। তারা একই অপরের চাচাতো ও জেঠাতো ভাই। আজ মঙ্গলবার দুপুরে বড়খেরী এলাকার বদুমিয়ার বাড়ির কলোনীতে এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানায়, দুপুরে ঘরের চালার ওপরের গাছের পাতা সরানোর কাজ করছিল সুমন ও নাহিদ। পল্লী বিদ্যুতের তার ছিড়ে পড়ে ছিল ঘরের চালের ওপর। ওই বিদ্যুতের তারে জড়িয়ে অগ্নিদগ্ধ হয়ে গুরুতর আহত হয়। পরে আহত অবস্থায় তাদের দুইজনকে উদ্ধার করে স্থানীয় রামগতি বাজারে কমিউনিটি ক্লিনিকে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের দুইজনকে মৃত ঘোষনা করেন।

বড়খেরী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ওসমান গনি বিষয়টি নিশ্চিত করে জানান, ঘরের চালার ওপর ছিড়া তারে জড়িয়ে দুইজন নিহত হয়। নিহত সুমন ও নাহিদ সম্পর্কে একই পরিবারের চাচাতো ও জেঠাতো ভাই। তাদের মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিচুল হক বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।