চ্যাম্পিয়ন স্বামীর সাক্ষাৎকার নিলেন স্ত্রী!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)- ২০১৯ আসরের আগে তিন বারই শিরোপা জিতেছিল রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স। তিনবার জিতেছিল চেন্নাই সুপার কিংসও। তাই রোববার হায়দরাবাদের মাঠে ফাইনালে জিতে আইপিএল ট্রফিটা চতুর্থ বার কে ঘরে তুলতে পারে সেটা দেখার অপেক্ষায় ছিল ক্রিকেটপ্রেমীরা।

শেষমেশ চতুর্থ বার আইপিএল জিতে ট্রফি নিয়ে উৎসব করল মুম্বাই ইন্ডিয়ান্স। রুদ্ধশ্বাস ফাইনালে শেষ বলে এক রানে জিতে চতুর্থ আইপিএল ট্রফি ঘরে তুলল রোহিত শর্মার মুম্বাই। রোহিতের আনন্দঘন এই দিনে গ্যালারিতে হাজির ছিলেন তার স্ত্রী রিতিকা সাজদে ও একমাত্র কন্যা সামাইরাও। ম্যাচ শেষে মাঠে নেমে আসেন মা-মেয়ে। সতীর্থদের পর সামাইরার সঙ্গেও একপ্রস্থ শিরোপা জয়ের উৎসব সারেন রোহিত। এরপর স্ত্রী রিতিকাকে দেন সাক্ষাৎকার। ফাইনাল শেষে যা তুলেছে তুমুল আলোড়ন।

ওই সাক্ষাৎকারের শুরুতে রিতিকা রোহিতের কাছে জানতে চান, ‘মুম্বাইয়ের হয়ে চতুর্থ শিরোপা জিতলে সামাইরার সামনে কেমন লাগছে?’ জবাবে রোহিত বলেন, ‘হ্যাঁ অবশ্যই বিশেষ। আর শুধু যে সামাইরাই, তা কিন্তু নয়, তোমার সামনেও জেতা এই শিরোপা। তবে এটাই প্রথম আইপিএল যা সামাইরার সামনে জিতলাম। প্রায় প্রতি ম্যাচেই সে এসেছে খেলা দেখতে, আমি অনেক খুশি।’

‘আমি শেষ ওভার দেখতেই পারিনি ভয়ে। তোমার কি অবস্থা ছিল?’ জানতে চাইলে রোহিত বলেন, ‘আমি না দেখে থাকতে পারিনি। আমাকে দেখতেই হয়েছে। মাত্র ৯-১০ রান লাগতো। তবে আমাদের চ্যাম্পিয়ন বোলার লাসিথ মালিঙ্গা ছিল। গতবার এই জায়গায় আমাদের বোলার ছিল মিচেল জনসন।’ সাক্ষাৎকারটির শেষ পর্যায়ে স্বামীকে অভিনন্দন জানান রিতিকা। উত্তরে ধন্যবাদ জানাতে ভোলেননি রোহিতও।

মজার এই সাক্ষাৎকারটি আইপিএলের অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশ পেতেই তা ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। নেটিজেনদের মতে, আইপিএল ফাইনালের সেরা রোমান্টিক মুহূর্ত এটাই।