ভোটের প্রচারে গিয়ে মঞ্চ ভেঙে পড়লেন নুসরাত

লোকসভা নির্বাচনী প্রচারণার মঞ্চ ভেঙে পড়ে গেলেন তৃণমূলের প্রার্থী ও জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। ভারতের পশ্চিমবঙ্গের ঝাড়গ্রামের গোয়ালতোড়ে নির্বাচনী প্রচারণা চলাকালীন হঠাৎ করেই এমন ঘটনা ঘটে।

তবে মঞ্চ কম উচ্চতায় হওয়ায় বড় ধরনের বিপদ থেকে রক্ষা পেলেন এই তৃণমূল প্রার্থী। তবে এই ঘটনায় বেশ কয়েকজন তৃণমূল কর্মী এবং সমর্থক আহত হয়েছেন বলে জানা গেছে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।
কীভাবে মঞ্চ ভেঙে পড়ল তা খতিয়ে দেখা হচ্ছে। অতিরিক্ত ভিড় সামলাতে না পেরেই মঞ্চটি ভেঙে পড়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

বুধবার ঝাড়গ্রামে লোকসভা কেন্দ্রের প্রচারণায় যান নুসরাত। তৃণমূল প্রার্থী বিরবাহা সোরেনের হয়ে প্রচারে যান তিনি। প্রচারণা চলাকালীন মঞ্চে অন্যান্য তৃণমূল নেতারা বক্তব্য রাখছিলেন। সেই সময় মঞ্চে বসে ছিলেন অভিনেত্রী। কিন্তু নুসরাতকে দেখতে মঞ্চে ক্রমশ ভিড় বাড়তে থাকে।
সেই সময় হঠাৎ করেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে মঞ্চ। এতে মঞ্চে থাকা সবাই পড়ে যায়। পড়ে যান অভিনেত্রীও। কিন্তু মঞ্চের উচ্চতা তেমন না থাকায় অল্প আঘাত পেয়েছেন তিনি। এরপর তড়িঘড়ি করে মঞ্চ ছাড়েন তিনি। কীভাবে মঞ্চ ভাঙল তা খতিয়ে দেখা হচ্ছে। কোনও গাফিলতি ছিল কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।