এই মডেলরা করবেন ত্রিদেশীয় সিরিজের উপস্থাপনা

ঢাকা :

আয়ারল্যান্ডের রাজধানী ডাবলিনে রোববার থেকে শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজ। স্বাগতিকরা ছাড়াও এতে অংশ নিচ্ছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। উদ্বোধনী দিনে আইরিশদের মুখোমুখি হচ্ছে ক্যারিবীয়রা। আজই আবার একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। বাংলাদেশ সময় বিকেল ৪.৪৫ মিনিটে শুরু হওয়া এই ম্যাচে মাশরাফিদের প্রতিপক্ষ আয়ারল্যান্ড উলভস (আয়ারল্যান্ড ‘এ’)।

২২ গজে মাতাবেন ক্রিকেটাররা। টেলিভিশনের পর্দায় নানা বিশ্লেষণ নিয়ে হাজির থাকবেন বাংলাদেশের সাবেক ক্রিকেটাররা। আর সঞ্চালনায় থাকবেন মডেল জান্নাতুল পিয়া, মারিয়া নূর, শ্রাবণ্য তৌহিদা ও জাহারা মিতু। এই চারজনই ক্রিকেট বিষয়ক অনুষ্ঠান উপস্থাপনার জন্য বেশ জনপ্রিয়।

রোববার থেকেই তারা টেলিভিশনের পর্দায় কোন না কোন সাবেক ক্রিকেটারকে নিয়ে হাজির হবেন। ত্রিদেশীয় সিরিজ সরাসরি সম্প্রচার করবে জিটিভি (গাজী টিভি) ও মাছরাঙা টেলিভিশন। দুটি চ্যানেলেই থাকছে ক্রিকেট বিষয়ক বিভিন্ন অনুষ্ঠান।

মাছরাঙা টেলিভিশনে থাকছে তিনটি আয়োজন। খেলা শুরর আগে প্রচার হবে ‘এক্সপার্ট প্রেডিকশন’। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়কদের অংশগ্রহণে এটি উপস্থাপনা করবেন মারিয়া নূর।

সাবেক ক্রিকেটারদের অংশগ্রহণে খেলার মধ্য বিরতিতে থাকছে ‘পাওয়ার প্লে¬’। খেলা শেষে থাকছে ম্যাচ বিশ্লে¬ষণধর্মী অনুষ্ঠান ‘ম্যাচ রিভিউ’। এগুলো উপস্থাপনা করবেন শ্রাবণ্য তৌহিদা।

অন্যদিকে, জিটিভিতে প্রতিটি ম্যাচের শুরুতে প্রচার হবে ‘ক্রিকেট ম্যানিয়া’। আর ম্যাচের মধ্যবিরতি ও শেষে থাকবে ‘ক্রিকেট এক্সট্রা’। উপস্থাপনা করেবেন জান্নাতুল পিয়া ও জাহারা মিতু।