লক্ষ্মীপুরে তরুণীকে পুড়িয়ে হত্যা ঘটনায় আসামীদের ৫দিনের রিমান্ড আবেদন

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরের কমলনগরে কেরোসিন ঢেলে তরুণী শাহেনুর আক্তারকে পুড়িয়ে হত্যা মামলায় গ্রেফতারকৃত ৪ আসামীকে আদালতে হাজির করে ৫ দিন করে রিমান্ডের আবেদন করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মো. তারেক আজিজের আদালতে হাজির করা হয় তাদের। পরে আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন। এছাড়া আগামীকাল রিমান্ড শুনানীর দিন ধার্য করা হয় বলে জানিয়েছে কোর্ট পরিদর্শক।

এর আগে সোমবার রাতে নিহত তরুণী শাহেনুর আক্তারের বাবা বাদী হয়ে স্বামী সালাহ্উদ্দিনসহ ১৩ জনকে আসামী করে কমলনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় অন্য আসামীরা হচ্ছেন, সালাহ্উদ্দিনের দুই ভাই আবদুর রহমান, আলাউদ্দিন,চরফলকন ইউনিয়নের সদস্য (মেম্বার) হাফিজ উদ্দিন ও গ্রাম পুলিশ আবু তাহের। এছাড়া মামলায় আরো ৭/৮ জনকে অজ্ঞাত আসামী করা হয়।

এ দিকে আটককৃত ইউপি সদস্য, গ্রাম পুলিশ ও সালাহ্উদ্দিনের দুইভাইকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়। মুল আসামী সালাহউদ্দিন পলাতক থাকায় তাকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন জানান, আটককৃত ইউপি সদস্য ও গ্রাম পুলিশসহ ৪জনকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত প্রত্যেক আসামীর ৫ দিন করে রিমান্ড আবেদন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ঘটনায় জড়িত অন্য আসামীদেরও গ্রেফতার করা হবে।

শীর্ষ সংবাদ/এফএইচ