নুশরাত হত্যাকারীর ফাঁসির দাবীতে লক্ষ্মীপুরে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক :

ফেনীর মাদ্রাসা ছাত্রী আলোচিত নুশরাত জাহান রাফীর হত্যাকারী ও লক্ষ্মীপুরের রামগঞ্জে শিশু নুশরাত ধর্ষন ও হত্যাকারীদের ফাঁসির দাবীতে লক্ষ্মীপুরে মানববন্ধন করা হয়েছে। সোমবার (২২ এপ্রিল) বিকেলে রামগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

এতে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি, উপজেলা হিন্দু বৌদ্ধ ও খ্রীষ্টান ঐক্য পরিষদ ও রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন একাত্মতা পোষন করেন।

মানববন্ধনে উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু পরেশ চন্দ্র সরকারের সভাপতিত্বে ও সাংবাদিক তপন মজুমদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা পূজা উদযাপন পরিষদ নেতা পরেশ চন্দ্র সূত্রধর, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি শেখ জাহাঙ্গীর হোসেন, রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের সভাপতি ফারুক হোসেন, হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি অপূর্ব কুমার সাহা, পূজা পরিষদ সম্পাদক সমীর রঞ্জন সাহা, গান্ধী আশ্রম ট্রাষ্টের এরিয়া ম্যানেজার মোঃ নূর নবী, প্রমূখ।

এসময় বক্তারা মাদ্রাসা ছাত্রী নুশরাত জাহান রাফী ও উপজেলার শিশু নুশরাত ধর্ষণ ও হত্যাকারীদের দ্রুত ফাঁসি কার্যকরসহ সারাদেশে খুন, ধর্ষণ ও নির্যাতনকারীদের শাস্তির জোর দাবী জানান।

শীর্ষ সংবাদ/এফএইচ