আখম হাসান নাঁচলেন শামীম জামানের গানে

বিনোদন প্রতিবেদক : শামীম জামান ও আ খ ম হাসান দুই বন্ধু। অভিনেতা হিসেবে দুই জনই জনপ্রিয়। তবে এই দুই বন্ধুর মধ্যে শামীম জামান অভিনয়ের পাশাপাশি নির্দেশনাতেও নিয়মিত তিনি। ৯০ দশকের শুরুর দিকে শামীম জামান ও আ খ ম হাসানের বন্ধুত্বের শুরু। সেই থেকে আজ পর্যন্ত তাদের বন্ধুত্বে কোনরকম ফাটল ধরেনি। দীর্ঘদিনের পথচলায় তারা একসঙ্গে অনেক নাটকেও অভিনয় করেছেন। সেসব নাটক শুধু দর্শকপ্রিয়ই হয়নি, আলোচিতও হয়েছে। তারই ধারাবাহিকতায় এবার অভিনেতা ও নির্মাতা শামীম জামানের নির্দেশনায় পহেলা বৈশাখের জন্য নির্মিত

‘নসিমন সুন্দরী’ শিরোনামের নাটকে শামীম জামানের গানে নাঁচলেন আখম হাসান। রুহুল আমিন পথিক এর রচনায় অভিনয়ের পাশাপাশি নাটকটির চিএনাট্য ও পরিচালনা করেছেন শামীম জামান নিজেই। নাটকের গল্পে দেখা যাবে শামীম জামান ও আখম হাসান দুই ভাই। এই দুই ভাইকে কেন্দ্র করেই নাটকের গল্পটি এগিয়ে যাবে। পহেলা বৈশাখ উপলক্ষ্য ১৩ এপ্রিল রাত ১০টায় এশিয়ান টিভিতে নাটকটি প্রচার হবে। এছাড়াও দেখা যাবে সারাত ইউটিউব চ্যানেলে।

নাটকটি প্রসঙ্গে শামীম জামান বলেন, ‘নসিমন সুন্দরী নিয়ে আমি অনেক আশাবাদী। আমার বিশ্বাস নসিমন সুন্দরী দর্শকের মনের চাহিদা পূরণ করতে সক্ষম হবে। কারণ এই নাটকের গল্পে অনেক ভিন্নতা আছে। আর যারা অভিনয় করেছেন প্রত্যেকেই যার যার চরিত্রে অসাধারণ অভিনয় করেছেন।