অত:পর টাকা পেলেন অনলাইনে প্রতারণার শিকার লক্ষ্মীপুরের সেই পিয়াস

নিজস্ব প্রতিবেদক :

অনলাইনে স্মার্ট ঘড়ি অর্ডার করে দুইটি পেঁয়াজ পাওয়ার ঘটনায় ‘শীর্ষ সংবাদ ডটকমে’ সংবাদ প্রকাশের পর টাকা ফেরত পেয়েছেন লক্ষ্মীপুরের পিয়াস সরকার। এস এ পরিবহন লক্ষ্মীপুর শাখার মাধ্যমে গ্রাহককে ১৮’শ টাকা ফেরত দিয়েছেন কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকালে এ টাকা ফেরত দেওয়া হয়েছে পিয়াসকে। পাশাপাশি এ ঘটনাটির জন্য দু:খ প্রকাশ করেছেন ‘স্মার্ট সফ ঢাকা’ নামক প্রতিষ্ঠানটি।

এ বিষয়ে পিয়াস সরকার শীর্ষ সংবাদ ডটকম ও বিশেষ প্রতিনিধি ফরহাদ হোসেনকে ধন্যবাদ জানিয়ে বলেন, অনলাইনে চটকদার বিজ্ঞাপন দেখে তাঁর মতো অন্য কেউ যেন প্রতারনার শিকার না হয়। এজন্য বিশ্বস্থ ও ভালো অনলাইন সপগুলো থেকে পন্য ক্রয় করার পরামর্শ দেন তিনি। এছাড়াও এ ঘটনায় জড়িত প্রতিষ্ঠানকে আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করার জোর দাবি জানান পিয়াস।

এ ব্যাপারে এস এ পরিবহন লক্ষ্মীপুর শাখা ম্যানেজান নুরুর আলম বলেন, স্মার্ট সপ নামক প্রতিষ্ঠানটির আরিফা আক্তার নামে এক কর্মচারি মোবাইল ফোনে বিষয়টির জন্য দু:খ প্রকাশ করেন। পাশাপাশি গ্রাহকের টাকা ফেরত দেওয়ার জন্য বলেছেন। তাই তিনি পণ্যটির বক্সটি রেখে টাকা ফেরত দিয়েছেন।

উল্লেখ্য, ‘অনলাইনে ঘড়ি অর্ডার করে পেঁয়াজ পেলেন লক্ষ্মীপুরের পিয়াস সরকার’ এই শিরোনামে গতকাল বুধবার একটি সংবাদ প্রকাশ করা হয়েছে শীর্ষ সংবাদ ডটকমে। এরপর থেকে সংবাদটি বিভিন্ন যায়গায় ছড়িয়ে পড়লে প্রতারক প্রতিষ্ঠানটি পিয়াসের টাকা ফেরত দেয়। পাশাপাশি ভুলে কাজটি হয়েছে উল্লেখ করে দু:খ প্রকাশ করেন এমন কাজের জন্য।

শীর্ষ সংবাদ/এফএইচ