২৪ তারিখ রোজ রবিবারই হবে কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচন

ধুয়াশা, যেনো কাটছেইনা কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে। সকল প্রার্থী এবং ভোটাররা যখন প্রচারনার শেষ পর্যায়ে। অপেক্ষা করছে প্রিয় মানুষদের ভোট দেওয়ায় জন্য।

তখন এলাকায় রব ছড়ায় ভোট হছে্ছ না ২৪ তারিখ। নির্বাচন স্থগিত। হতাশা নেমে আসে সকল চেয়ারম্যান বাইস চেয়ারম্যান ও মহিলা বাইস চেয়ারম্যান প্রার্থী তাদের কর্মী সমর্থক এবং ভোটারদের মাঝে। এ বিষয় উপজেলা পরিষদে আওয়ামিলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ইয়াছির মিয়ার সাথে ফোনে যোগাযোগ করা,হলে তিনি বলেন আমি শুনেছি বিষয় টা। অনেকেই আমাকে ফোন করেছিলো কিন্তু এর কোন ভিত্তি নেই। নির্বাচন ২৪ তারিখ ই হবে। আমি নির্বাচন অফিসার এবং প্রধান রিটাইনিং অফিসারের সাথে কথা বলে শিউর হয়েছি। একটা একটা কুচক্রী মহল নির্বাচনে ভোটার উপস্থিতি কমিয়ে সরকারের দুণাম করার চেষ্টা করছে। এবং আমরা জাকের পার্টির মনোনিত গোলাপ ফুল মার্কার চেয়ারম্যান প্রার্থীকে ও দেখলাম তাই ফেইসবুকের স্ট্যাটাসের মাধ্যমে সবাই কে গুজবে কান দিতে নিষেধ করতেছে। ২৪ তারিখই নির্বাচন হবে সে বিষয়ে আশ্বস্ত করতেছে।

বাইস চেয়ারম্যান প্রার্থী সৈয়দ নুরুল আলম এবং বাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ গিয়াসউদ্দিনের সাথে ফোনে যোগাযোগ করলে তারা ও কনফার্ম করেন ২৪ তারিখ নির্বাচন হবে। একটা একটা মহলের স্বরযন্ত্র। সব শেষে কুলিয়ারচর বাসি অপেক্ষায় সকল স্বরযন্ত্রের জাল চিরে কার জন্য অপেক্ষা করছে বিজয়ের মালা