লক্ষ্মীপুরে ভাতিজার ছুরিকাঘাতে আহত চাচার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরে ভাতিজার ছুরির আঘাতে জবাইকৃত আহত চাচা বৃদ্ধ জামাল উদ্দিন(৬০) এর মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে ১৭ মার্চ রোববার সকালে ঘরের সৌন্দর্য্য বাঁচানোর অজুহাতে চাচা জামাল উদ্দিনকে ছুরি দিয়ে জবাই করার পর ইট দিয়ে মাথা থেঁতলে দেয় তার আপন ভাতিজা জাবেদ হোসেন। নিহত জামাল উদ্দিন সদর উপজেলার যাদৈয়া এলাকার মৃত হাবিব উল্লাহ’র ছেলে ও ইটভাটার শ্রমিক।

এ ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় নিহতের স্ত্রী তাছলিমা আক্তার বাদী হয়ে ভাতিজা জাবেদ হোসেনকে প্রধান করে ৪ জনের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় মামলা দায়ের করে।

এদিকে ঘটনার পর থেকে এলাকা ছাড়া অভিযুক্তরা। ঘটনার ৬ দিন পার হলেও পুলিশ অভিযুক্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি। এনিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন নিহতের স্বজন ও এলাকাবাসী। দ্রুত হত্যাকারীদের গ্রেপ্তারের দাবী জানান তারা।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ জানান, নিহতের স্ত্রী থানায় ৪ জনকে আসামী করে মামলা দায়ের করেছে। আসামীদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।
উল্লেখ্য, গত ১৭ মার্চ রবিবার বিকালে বৃদ্ধ জামাল উদ্দিন তার ঘরের সিঁড়ি নির্মাণের কাজ করছিলেন। জাবেদ হোসেন ওই কাজে বাধা দেয়। এ নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে জামাল উদ্দিনের গলায় ছুরিকাঘাত করে তার আপন ভাতিজা জাবেদ। মুহুর্তের মধ্যে আবার একটি ইট দিয়ে মাথায় আঘাত করে। পরে স্থানীয় ও পরিবারের লোকজন আহত জামাল উদ্দিনকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থার অবনতি দেখে তাকে দ্রুত নোয়াখালী জেনারেল হাসপাতাল পরে ঢাকা

মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির ৫দিন পর চিকিৎসাধিন অবস্থায় মারা যায় জামাল উদ্দিন।

শীর্ষ সংবাদ/এফএইচ