লক্ষ্মীপুরের সোহাগী পাচ্ছে ‘অনন্যা অ্যাওয়ার্ড

নিজস্ব প্রতিবেদক  : 

লক্ষ্মীপুরের গর্ব নাজমুন নাহার সোহাগী এবার পাচ্ছে  নারীদের জন্য সবচেয়ে সম্মানিত সেরা জনপ্রিয় ‘অনন্যা অ্যাওয়ার্ড’ !

আগামী কাল ২৩ মার্চ ২০১৯ শনিবার বিকাল ৪.৩০ মিনিটে শাহবাগ জাতীয় জাদুঘর মূল মিলনায়তনে ‘অনন্যা শীর্ষদশ সম্মাননা ২০১৮’ প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ওই অনুষ্ঠান থেকে  সোহাগীকে দেওয়া হবে এই বিশেষ সম্মান।

অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে থাকবেন সাংসদ ও জনপ্রিয় অভিনেত্রী ও সুবর্ণা মুস্তাফা! এছাড়াও উপস্থিত থাকবেন দেশের অনেক বরেণ্য ব্যক্তিত্ব!

নাজমুন নাহার সোহাগী বলেন,  অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি, বাংলাদেশের পতাকা হাতে গত উনিশ বছর বিশ্ব অভিযাত্রার স্বীকৃতি স্বরূপ -বছরের ‘সেরা আলোচিত তারুণ্যের আইকন ও বাংলাদেশের পতাকাবাহী প্রথম বিশ্বপর্যটক’ হিসেবে ঘোষিত আমি পেতে যাচ্ছি নারীদের জন্য সবচেয়ে সম্মানিত সেরা জনপ্রিয় ‘অনন্যা অ্যাওয়ার্ড’ !

মূল আকর্ষণ হিসেবে থাকছে ১৫ মিনিটে পুরো বিশ্বকে এক নজর দেখার সুযোগ! যা আমার জীবন ও বিশ্ব অভিযাত্রা, আমার বেড়ে উঠা, স্ট্রাগলের অজানা সব কাহিনী নিয়ে নির্মিত তথ্যচিত্র! এছাড়াও দেখতে পাবেন এবারের আলোচিত আরো নয়জন নারীর জীবন চিত্রের কাহিনী, তাদেরকে সরাসরি দেখার সুযোগ!

অনন্যা পরিবার ও আমার ব্যাক্তিগত পক্ষ থেকে সকল বন্ধু, সাংবাদিক, কলম সৈনিক, ফ্যান ফলোয়ার্স সবাইকে আগামীকাল বিকেল সাড়ে চারটায় উপস্থিত থাকার জন্য দাওয়াত জানাচ্ছি! আপনি আমন্ত্রিত।