লক্ষ্মীপুরে ছেলে সালাহ্ উদ্দিন টিপুর জন্য ভোট চাইলেন রত্নগর্ভা মা’

নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনে জনগণের মনোনিত (স্বতন্ত্র) চেয়ারম্যান প্রার্থী ছেলে এ কে এম সালাহ্ উদ্দিন টিপুর জন্য দোয়াত কলম মার্কায় ভোট চাইলেন রত্নগর্ভা মা’ বেগম নাজমা তাহের।

আজ (১৭ মার্চ) রোববার সকালে জেলার চন্দ্রগঞ্জে কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ কর্তৃক আয়োজিত জাতীয় শিশু দিবসের আলোচনা সভায় এই ভোট প্রার্থনা করেন তিনি।

এ সময় বেগম নাজমা তাহের বলেন, আমার ছেলে টিপুও তোমাদের মত ছাত্র ছিল। লক্ষ্মীপুর সরকারি কলেজের ছাত্র সংসদের ভিপি ছিল। ছাত্রজীবনে সাধারণ ছাত্রদের অধিকার প্রতিষ্ঠার জন্য কাজ করেছে। আমি তোমাদের মাধ্যমে তোমাদের অভিভাবকদের কাছে সালাহ্ উদ্দিন টিপুর জন্য দোয়াত কলম মার্কায় একটি করে ভোট চাই’। এ সময় শিক্ষার্থীরা হাত তুলে বেগম নাজমা তাহেরের বক্তব্যের সমর্থন জানায়।

বেগম নাজমা তাহের বলেন, ইনশাআল্লাহ আমার ছেলে উপজেলার চেয়ারম্যান নির্বাচিত হলে কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের যেসব সমস্যা আছে সেগুলো আমার মাধ্যমে আমি সমাধান করে দিব।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, কলেজের অধ্যক্ষ সরকার মো. জোবায়েদ আলী, গভর্নিং বডির সদস্য মাওলানা মো. আব্দুল কুদ্দুছ, অহিদ মিয়াসহ শিক্ষক ও শিক্ষার্থীরা।

পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন উপলক্ষে কেক কাটা অনুষ্ঠানে অংশ নেন বেগম নাজমা তাদের।

উল্লেখ্য, আগামী (২৪ মার্চ) পঞ্চম উপজেল নির্বাচনের তৃতীয় দাপের নির্বাচন। এই নির্বাচন লক্ষ্মীপুর সদর উপজেলাসহ জেলার ৫টি উপজেলায় একযোগে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।