নেপালে ব্যাস্ত সময় পার করছেন জারা।

তাওজীম তারেকঃ নাদিয়া আফরিনের পরিচালনায় টেলিফিল্ম ‘শুধু তোমার জন্য’ শিরোনামে অভিনয়ের  যাত্রা শুরু হয় মডেল ও অভিনেত্রী’ জারার।টিভি পর্দায় তারকাদের অভিনয় দেখে নিজেকে সে জায়গায় কল্পনা করতেন সেই ছোটবেলা থেকেই।খুব অল্প সময়েই অভিনয় করেছেন প্রায় হাফডজন নাটকে। এর মধ্যে রয়েছে, নাদিয়া আফরিনের ‘কবুল’, জাকির রাসেলের ‘মীরাকিউলাস মোলেস্ট’, মাহবুব আহসান টনির ‘ধূসর কান্না’ ও সৈয়দ সাইদ হোসেন বাবুলের ‘মনজ্বলে’ ও ‘সে আমার মন কেড়েছে’ নাটকগুলো।

এছাড়াও এই এক বছরে মডেল হয়েছেন একাধিক প্রতিষ্ঠানের। তার মধ্যে ইয়োলো ফ্যাশন, ডায়মন্ড জুয়েলার্স, নবরুপা, জাবেরি জুয়েলার্স, ঢাকা ভেলবেট, জারা ফ্যাশন, চৈতি ফ্যাশনসহ একাধিক স্বনামধন্য প্রতিষ্ঠানগুলো উল্ল্যেখযোগ্য। এবার বেশ কয়েকটি নাটকের কাজে নেপালে অবস্থান করছেন জারা।

বর্তমানে তিনি নেপালে চারটি নাটকের কাজ শেষ করে এসেছে। এর মধ্যে এফ এস নাঈম ভাইয়ের বিপরীতে ‘ফেরারী দিনগুলো’ শিরোনামে  নাটকে শুটিং শেষ।  কনসেপ্ট হাউজের প্রযোজনায় এ নাটকটি পরিচালনা করেছেন পৃথুরাজ। এ নাটকে সেরিনা সারাকাও অভিনয় করেছেন। এছাড়া নাঈম এর বিপরীতে এবং রাকেশ বসুর পরিচালনায় ‘তুলকালাম কান্ড’ পৃথুরাজের ‘মিসটেক’ এবং দীপু হাজরার ‘অস্থির বুলবুল’ নামক নাটক গুলোতে অভিনয় করেছে জারা। এসব নাটকে তার সহ শিল্পী ছিলেন  ‘আখম হাসান, সুজাত শিমুল, মৌসুমী হামিদ ও তারেক স্বপন ।