লক্ষ্মীপুরে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক :  

লক্ষ্মীপুরে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। রবিবার (১৭ মার্চ) সকাল ১০টায় জেলা কালেক্টরেট প্রাঙ্গণে কেক কেকে জন্মবার্ষিকী পালন করা হয়। এসময় বিভিন্ন শ্রেণি পেশার নারী, শিশু ও পুরুষের স্বতস্ফুর্ত উপস্থিতি দেখা যায়।

পরে জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পালন। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, সিভিল সার্জন ডা. মোস্তফা খালেদ আহমেদ, পৌরসভার মেয়র আবু তাহের, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরি নয়ন প্রমুখ।

এর আগে সকাল সাড়ে ৮টায় কালেক্টরেট প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়। সেখানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মিলিত হয়ে শিশু সমাবেশ করে। সকাল ৯টার দিকে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক গুলো প্রদক্ষিণ করে।