মিষ্টি জান্নাতের ক্রেজী পেয়ার আসছে আগামীকাল।

তাওজীম তারেকঃ আগামীকাল মুক্তি পাচ্ছে ‘তুই আমার রানী’ সিনেমার ২য় গান “ক্রেজি পেয়ার” গানটি প্রকাশ করা হবে ওপার বাংলা জনপ্রিয় পরিবেশনা ও প্রযোজনা প্রতিষ্ঠান ইস্কাই মুভিজের ইউটিউব চ্যানেলে।

গানটির সম্পর্কে জানতে চাইলে মিষ্টি জান্নাত বলেন,’ক্রেজি পেয়ার গানটি একটি পার্টি গান। গানটির বাজেট ছিলো ১৭ লাখ টাকা। এই ছবির আরেকটি গান আছে সেটার বাজেট ৩৫ লাখ টাকা। মিষ্টি শিরোনামে গানটি প্রকাশ পাবে। ক্রেজী পেয়ার গানটি সুন্দর হয়েছে। দর্শক সিনেমা হলে অনেক ইনজয় করবে। সুদীপ কুমার দীপ এর লেখায়  শ্রী প্রীতম ও ইয়াস্মিন জেমী কন্ঠে গানটির মিউজিক করেছেন শ্রী প্রীতম নিজেই। এতে ঠোঁট মিলাতে দেখা যাবে মিষ্টি জান্নাত ও সুরিয়া কে।

বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত মিষ্টি জান্নত অভিনিত সিনেমা ‘তুই আমার রানী’মুক্তি পাচ্ছে আগামী ৫ এপ্রিল। সম্প্রতি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। আগামী ৫ এপ্রিল বাংলাদেশ ও ভারতে সিনেমাটি মুক্তি পাবে।

‘তুই আমার রানী’ সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন বাংলাদেশের সজল আহমেদ ও ভারতের পীযূষ সাহা। এতে মিষ্টির বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা সূর্য। বাংলাদেশের হ্যাভেন মাল্টিমিডিয়া ও ভারতের প্রিন্স এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত এ সিনেমার শুটিং বাংলাদেশ ও ভারতে হয়েছে। মিষ্টি-সূর্য ছাড়াও এতে অভিনয় করেছেন বাংলাদেশের আবু হেনা রনি, সজল, ভারতের রাজেশ শর্মা, সুপ্রিয় দত্ত, দোলনসহ অনেকে।