চলচ্চিত্র ধ্বংসের মূল নায়ক শাকিব, রুবেল এর কথা একমত চিত্রনায়িকা সাদিয়া মির্জা

জুয়েল রানাঃ- এক সময়ের সুপারস্টার চিত্রনায়ক রুবেল চলচ্চিত্র অঙ্গনের বিভিন্ন ইস্যু নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন। পর্দার চরিত্রের মতো বাস্তবেও প্রতিবাদী তিনি। ‘লড়াকু’খ্যাত এই নায়ক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের কর্মকাণ্ড নিয়ে মুখ খুলেছেন। তার কথা একমত পোষণ করেন এই সময়ের অন্যতম আলোচিত অভিনেত্রী চিত্রনায়িকা সাদিয়া মির্জা।

কিংখান খ্যাত নায়ক শাকিব খানের সাম্প্রতিক ভূমিকা বা কর্মকাণ্ড নিয়ে প্রশ্ন তুলে সাদিয়া মির্জা বলেন , শাকিবের কথা বলে লাভ নেই। তার ব্যাপারে আমি কিছু বলতে চাই না। দেশীয় চলচ্চিত্রের স্বার্থ রক্ষায় একদিন কাফনের কাপড় পরে আন্দোলন করেছিলেন তিনি। সেটা হয়তো তিনি ভুলে গেছেন, অন্যরা ভুলে যায়নি।

সাদিয়া মির্জা আরো বলেন, দেশের চলচ্চিত্র রক্ষার ক্ষেত্রে সরকারই পারে ভূমিকা রাখতে। সরকার চাইলে তিন মাসের মধ্যে পরিস্থিতি আমাদের অনুকূলে আসবে। শাকিবের জন্য চলচ্চিত্রে বিভিন্ন পরিচালকের সাথে দ্বন্দ্ব, সিনিয়র শিল্পীদের মধ্যে দ্বন্দ্ব হয়েছে সবএ ব্যাপার (তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ভাই ) এগিয়ে আসলে সব ঠিক হয়ে যাবে। উল্লেখযোগ্য ২০১০ সালের ফটোসুন্দরী সাদিয়া মির্জার কর্মজীবন শুরু হয়েছিল ২০০১ সালে একটি এনার্জি ড্রিংকের বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে। তার অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে অবাধ্য সন্তান, চারিদিকে অন্ধকার, সন্ত্রাসী ধর, ফাঁসি চাই এবং ওপারে আকাশ।