ফেব্রুয়ারিতে ব্যস্ত গীতিকার ও লেখক অনুরূপ আইচ

জুয়েল রানাঃ দেশের নন্দিত গীতিকার ও লেখক অনুরূপ আইচ তার কাজ দিয়ে বেশকিছু চমক দিতে যাচ্ছেন। এ মাসেই এটিন বাংলায় প্রচার হবে তার লেখা নাটক ‘আতংক’। মডেল-অভিনেত্রী ফারিয়া-নাঈমের অভিনয়ে এই নাটক পরিচালনা করেছেন কাজী সাঈফ আহমেদ। অনুরূপের লেখা নতুন কিছু নাটক পরিচালনা করতে যাচ্ছেন নন্দিত উপস্থাপক খন্দকার ইসমাইল, সীমান্ত সজল ও সবুজ রহমান।

ভাষাকে নিয়ে লেখা অনুরূপ আইচের গান ‘ভাষা তোমার জন্যে’ খন্দকার বাপ্পির কন্ঠে প্রকাশ পাবে শিগগিরি। এছাড়া এই ফেব্রুয়ারিতে তার লেখা নতুন গান করছেন ক্লোজআপ তারকা মুহিন, খালেদ মুন্না, প্রিন্স রুবেল,জান্নাতুল ফেরদৌস ইভা,আজাদ সানি ও কলকাতার আকাশ সেন।

অমর একুশে বইমেলার ৩৯৮ নম্বর স্টল ‘শুদ্ধ প্রকাশ’ এ পাওয়া যাচ্ছে অনুরূপ আইচের নতুন দুটি বইসহ মোট চারটি বই। পাশাপাশি তার আরো দুটি বই পাওয়া যাচ্ছে ‘সব্যসাচী’ ও ‘কালো’ প্রকাশনীর স্টলে। তার লেখা বইগুলোর মধ্যে ‘প্রেমভাগ্য’ বইটি ভালো বিক্রি হচ্ছে বলে জানান শুদ্ধ প্রকাশ এর কর্ণধার হিরণ্ময় হিমাংশু। এছাড়া অনুরূপ আইচের গানের ভক্তদের মাঝে তার প্রথম কবিতার বই ‘প্রেম এত সস্তা না’ ভালো সাড়া ফেলেছে বলে জানান হিমাংশু।

এ প্রসঙ্গে অনুরূপ আইচ বলেন, আমি সারা বছর ধরেই লেখালিখির মাঝে থাকি। চেষ্টা করি, পাঠক বা দর্শকের কাছে ভালো কিছু উপহার দিতে। তাই গান বা নাটকের কাজের পাশাপাশি বইমেলা নিয়ে আলাদা একটা টান অনুভব করি। বইমেলায় এবারো আমার বই ভালো বিক্রি হচ্ছে বলে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার ভক্তদের কাছে।

 

 

এসএসবি