লক্ষ্মীপুরে তিনশতাধিক সুবিধাবঞ্চিত শিক্ষার্থীর মাঝে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

লক্ষ্মীপুরে  তিনশতাধিক শিক্ষার্থীর মাঝে জামাকাপড় বিতরণ করা হয়েছে। আজ রোববার সকালে নন্দন ফাউন্ডেশনের উদ্যোগ ও আউটলুক এর সহযোগিতায় লক্ষ্মীপুর আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয়ের হলরুমে সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে এ জামাকাপড় বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  লক্ষ্মীপুর জেলার সাবেক ছাত্রনেতা নিক্কন স্কুলের সভাপতি এস এম বিপ্লব।

 লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিনের সভাপতিত্বে ও নন্দন ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা রাজু আহমেদ’র সঞ্চালনায়  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষিপুর মডেল থানার সেকেন্ড অফিসার মোঃ জাহাঙ্গীর আলম, লক্ষ্মীপুর সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের সাবেক সহকারী অধ্যক্ষ ও নন্দন ফাউন্ডেশনের উপদেষ্টা সাইফুল ইসলাম ভূঞা, লক্ষীপুর সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের ম্যানেজার মোঃ হুমায়ুন কবির, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক  সাইফুল ইসলাম পাবেন, লক্ষীপুর টাউন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক  শামীমা আক্তার । লক্ষীপুর ঈদগা প্রাথমিক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও নন্দন ব্লাড ব্যাংকের উপদেষ্টা  রেহানা আক্তার , লিডা গ্রুপ ও আউটলুক এর সম্মানিত পরিচালক এর প্রতিনিধি  মহেদি হাসান মুন্না ।

এছাড়া উপস্থিত ছিলেন নন্দন ফাউন্ডেশনের সভাপতি রাজন মোল্লা । সাধারণ সম্পাদক আব্দুল কাদের । নন্দন ব্লাড ব্যাংক এর সম্মানিত সভাপতি রিয়াদ হোসেন, নন্দন ফাউন্ডেশন লক্ষ্মীপুর সরকারি কলেজ শাখার সম্মানিত সভাপতি মিজানুর রহমান নোমান, নন্দন ফাউন্ডেশন ও অঙ্গ সংগঠনের সম্মানিত কার্যনির্বাহী সদস্য বেলাল হোসেন ,তানিয়া আক্তার, আ মেনা আক্তার ও অন্যান্য সদস্যবৃন্দসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও বিভিন্ন স্কুলের সহকারী শিক্ষক শিক্ষিকা বৃন্দ।