লক্ষ্মীপুরে কর্মসৃজন প্রকল্পে মাটির রাস্তা নির্মাণ, পরিদর্শনে গেলেন ইউএনও শাজাহান আলি

নিজস্ব প্রতিবেদক :

‘অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান’ কর্মসূচীর অধীনে লক্ষ্মীপুর সদর উপজেলার বাঙ্গাখাঁ ইউনিয়নে ১৫শ’ মিটার মাটির রাস্তা নির্মাণ করা হয়েছে। বুধবার (৯ জানুয়ারি) দুপুরে এ রাস্তা পরিদর্শনে যান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শাজাহান আলি। রাস্তাটি সঠিকভাবে নির্মাণ করা হয়েছে কি না, তা পর্যবেক্ষণ করে দেখেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোশাররফ হোসেন, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)-এর লক্ষ্মীপুর প্রতিনিধি মামুনুর রশিদ, বাঙ্গাখাঁ ইউনিয়ন পরিষদের সদস্য (৭নং ওয়ার্ড) মিজানুর রহমান মিলু, দৈনিক অধিকার পত্রিকার লক্ষ্মীপুর প্রতিনিধি রাকিব হোসেন আপ্র প্রমুখ।

সদর উপজেলার বাঙ্গাখাঁ ইউনিয়নের পূর্ব বাঙ্গাখাঁ গ্রামে নবনির্মিত মাটির রাস্তা দেখছেন ইউএনও মোহাম্মদ শাজাহান আলি।

সংশ্লিষ্ট সূত্র জানায়, অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচীর প্রথম পর্যায়ের অধীনে পূর্ব বাঙ্গাখাঁ গ্রামের কাছিদ বাড়ির দক্ষিণ পার্শ্ব থেকে আমির হোসেন মিয়ার বাড়ি পর্যন্ত ১৫০০ মিটার নতুন মাটির রাস্তা নির্মাণ করা হয়েছে। এ প্রকল্পে ৯০ জন শ্রমিক দৈনিক দুইশত টাকা মজুরিতে ৪০ দিন কাজ করেন। যার মোট মজুরী মূল্য দাঁড়ায় ৭ লাখ ২০ হাজার টাকা।

স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান মিলু বলেন, যথাযথ মান বজায় রেখে মাটির রাস্তাটি নির্মাণ করা হয়েছে। জনসাধারণের চলাচলের সুবিধার্থে এখানে রাস্তাটি নির্মাণ করা হয়। আশা করি, দীর্ঘদিন ধরে এর সুফল ভোগ করতে পারবেন এলাকাবাসী।

 

শীর্ষ সংবাদ/আপ্র