শাহজাহান কামালকে আবারও মন্ত্রীসভায় দেখতে চান লক্ষ্মীপুরবাসী

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও লক্ষ্মীপুর-৩ সদর আসনে তৃতীয় বারের মতো নির্বাচিত সংসদ সদস্য বর্তমান বে-সামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামালকে আবারও মন্ত্রী হিসেবে দেখতে চান লক্ষ্মীপুরবাসী।

লক্ষ্মীপুরবাসীর একান্ত প্রত্যাশা, আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবারও শাহজাহান কামালকে মন্ত্রীসভায় স্থান দিয়ে লক্ষ্মীপুরবাসীর আশা পুরণ করবেন। লক্ষ্মীপুরের উন্নয়নে শাহজাহান কামালের বিকল্প নেই উল্লেখ করে স্থানীয়রা জানান, বর্তমান সরকারের উন্নয়নের ধারা বাহিকতা রক্ষা ও এই অঞ্চলের উন্নয়নকে ত্বরান্বিত করার লক্ষ্য সৎ, দক্ষ ও পর-উপকারী শাহজাহান কামালকে আবারো মন্ত্রীসভায় দেখতে চান তারা।

এ দাবীর ব্যাপারে লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন বলেন, আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা শাহজাহান কামালকে যে মন্ত্রণালয়ের দায়িত্ব দিবেন তিনি সেখানেই সফলতার স্বাক্ষর রাখবেন। শাহজাহান কামালকে আবারও মন্ত্রীত্ব দিলে আমরা সাধুবাদ জানাবো।

লক্ষ্মীপুরের কৃতি সন্তান ঢাকা বিশ্ববিদ্যাল শিক্ষক সমিতির সভাপতি ড. মাকসুদ কামাল বলেন, শাহজাহান কামাল আমাদের লক্ষ্মীপুরবাসীর নয়নের মনি, সুশিক্ষিত, মেধাবী, নেতা-কর্মী থেকে শুরু করে সাধারণ মানুষের আস্থাবাজন এক কথায় অনন্য। যোগ্যতম এই মানুষটিকে আমরা আবারও দেখতে চাই জনবান্ধব সরকারের একজন মন্ত্রী হিসেবে।

জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক নজরুল ইসলাম ভুলু বলেন, শাহজাহান কামাল ভাইয়ের মতো একজন যোগ্য মানুষ আবারও মন্ত্রীসভায় থাকবেন এটা আমাদের লক্ষ্মীপুরবাসীর প্রত্যাশা।

লক্ষ্মীপুরবাসীর এই দাবীকে সাধুবাদ জানিয়ে লক্ষ্মীপুর সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মাইনউদ্দিন পাঠান বলেন, আমাদের প্রত্যাশা শাহজাহান কামাল এবারও মন্ত্রীত্ব পাবেন। উনি বর্তমানে বে-সামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রালয়ের দায়িত্বে রয়েছেন। লক্ষ্মীপুরবাসীর উন্নয়নে তিনি কাজ করেছেন। আমরা এখন লক্ষ্মীপুরের উন্নয়নে শাহজাহান কামালকে মন্ত্রী হিসেবে চাই। তাহলে লক্ষ্মীপুরের বাকী উন্নয়ন কাজগুলো আরো দ্রুত সম্পন্ন হবে।

জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক এডভোকেট রহমত উল্যা বিপ্লব বলেন, আমি শাহজাহান কামালকে আবারো মন্ত্রী করার দাবী জানাই। আমি মনে করি সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় লক্ষ্মীপুবাসীর প্রত্যাশা ও এলাকার অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করার জন্য শাহজাহান কামালকে আবারো মন্ত্রী হিসেবে দেখতে চাই।

উল্লেখ্য, ২০১৪ সালের নির্বাচনে আওয়ামীলীগ দ্বিতীয় বারের মতো জয়লাভের পর ২০১৮ সালের জানুয়ারীতে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রালয়ের দায়িত্ব পান শাহজাহান কামাল। এখন পর্যন্ত তিনি দক্ষতার সাথে ওই মন্ত্রালয়ের দায়িত্ব পালন করে আসছেন।