লক্ষ্মীপুরে ৪টি আসনে মহাজোট প্রার্থীরা বিজয়ী

নিজস্ব প্রতিবেদক :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুরের ৪টি আসনে আওয়ামীলীগ ও মহাজোট প্রার্থীরা জয়লাভ করেছেন। ঐক্যফ্রন্ট প্রার্থীদের চেয়ে বিপুল ভোটের ব্যবধানে তারা বিজয়ী হয়।

বিজয়ীরা হলেন, লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনে মহাজোটের প্রার্থী ড. আনোয়ার হোসেন খান, লক্ষ্মীপুর-২ রায়পুর-সদর আংশিক আসনে মহাজোট সমর্থিত স্বতন্ত্র প্রার্থী শহীদ ইসলাম পাপুল, লক্ষ্মীপুর-৩ সদর আসনে আওয়ামীলীগের এ কে এম শাহজাহান কামাল, লক্ষ্মীপুর-৪ রামগতি-কমলনগর আসনে মহাজোটের প্রার্থী মেজর (অবঃ) আবদুল মান্নান।

কে কত ভোট পেলেন..

লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনে মহাজোটের প্রার্থী ড. আনোয়ার হোসেন খান ১৮৫৪৩৮ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিন্দ্বদ্ধি ঐক্যফ্রন্টের প্রার্থী শাহাদাত হোসেন সেলিম পেয়েছেন ৩৮৯২ ভোট।

লক্ষ্মীপুর-২ রায়পুর-সদর আংশিক আসনে মহাজোট সমর্থিত স্বতন্ত্র প্রার্থী শহীদ ইসলাম পাপুল ২৮৩৭৮৫ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিন্দ্বদ্ধি প্রার্থী ঐক্যফ্রন্টের আবুল খায়ের ভূঁইয়া পেয়েছেন ২৮০৬৫ ভোট।

লক্ষ্মীপুর-৩ সদর আসনে আওয়ামীলীগের এ কে এম শাহজাহান কামাল ২৩৩৪৭৫ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিন্দ্বদ্ধি প্রার্থী ঐক্যফ্রন্টের শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী পেয়েছেন ১৪৪৭৭ ভোট।

লক্ষ্মীপুর-৪ রামগতি-কমলনগর আসনে মহাজোটের প্রার্থী মেজর (অবঃ) আবদুল মান্নান ১৮৮৬৭১ পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিন্দ্বদ্ধি প্রার্থী ঐক্যফ্রন্টের আ স ম আবদুর রব পেয়েছেন ৪০৬৮২ভোট।

লক্ষ্মীপুর-৩ সদর আসনে বিজয়ী আওয়ামীলীগের প্রার্থী বেসরকারী বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল নির্বাচনে জয়ের পরে এক প্রতিক্রিয়ায় বলেন, জনগণ শান্তি ও উন্নয়নের পক্ষে রায় দিয়েছে। তিনি তার বিজয়কে লক্ষ্মীপুরবাসীর জন্য উৎসর্গ করেন।