লক্ষ্মীপুরের উন্নয়নে কাজ করবেন শিউলি

Print Friendly, PDF & Email


নিজস্ব প্রতিবেদক:

নিজের ভাগ্য পরিবর্তন ও অর্থ-সম্পদে শক্তিশালী হওয়ার জন্য নয়। সংসদে প্রতিনিধিত্ব করতে চান লক্ষ্মীপুরবাসীর উন্নয়নে কাজ করার জন্য। শুক্রবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় লক্ষ্মীপুর প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এমন মন্তব্য করে জাকিয়া সৃজনী শিউলি।

জাকিয়া সৃজনী শিউলি কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক। তিনি একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন। কিন্তু দল তাকে মনোনয়ন দেননি। শিউলি আগামী একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সদস্য হতে চান।

মতবিনিময় সভায় শিউলি বলেন, দীর্ঘদিন ঢাকায় রাজনীতির সাথে যুক্ত ছিলেন, বিভিন্নভাবে সেখানকার মানুষদের উন্নয়ন করেছেন। শেখ হাসিনা ও দলীয় নির্দেশ পালনে রাজপথে ছিলেন, আন্দোলন করেছেন। হামলা-মামলার শিকার হয়ে কয়েকবার জেলে গিয়েছেন। তারপরেও দলকে সুসংগঠিত করার জন্য কাজ করেছেন। শুধুমাত্র বঙ্গবন্ধুর কন্যা ও জয় বাংলা স্লোগানকে ভালোবেসে। এখন তাঁর স্বপ্ন জাতীয় সংসদে প্রতিনিধিত্ব করার।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে শিউলি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছেন। কিন্তু দল তাকে মনোনয়ন দেয়নি। তারপরেও দল যাকে মনোনয়ন দিবে তার পক্ষেই কাজ করবেন তিনি।
ইতিমধ্যে কেন্দ্রীয় যুব মহিলা লীগের এই নেত্রী জেলার বিভিন্ন পাড়া-মহল্লায় গিয়ে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন মুলক কর্মকান্ডের চিত্র তুলে ধরছেন। আগামী দিনেও লক্ষ্মীপুরের প্রত্যান্ত অঞ্চলে গিয়ে নৌকায় ভোট ও দলীয় মনোনীত প্রার্থীর জন্য কাজ করবেন বলেও জানান শিউলি।

শীর্ষ সংবাদ/এফএইচ