লক্ষ্মীপুর গ্রীন টাচ্ স্কুলে শিক্ষক নিয়োগে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক:
লক্ষ্মীপুরের সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ‘গ্রীন টাচ্ স্কুল এন্ড কলেজে’ শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। (আজ) শুক্রবার সকালে শহরের দক্ষিণ তেমুহনী শেখ রাসেল সড়কের প্রতিষ্ঠানটির হল রুমে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত এক ঘন্টাব্যাপী লিখিত এ পরীক্ষায় ৪১জন প্রার্থী অংশগ্রহন করেন।

লিখিত পরীক্ষা আনুষ্ঠানিক ভাবে শুরু করেন, নিয়োগ কমিটির প্রধান ও প্রতিষ্ঠানের অধ্যক্ষ সাইফুর ইসলাম তপন। আরো উপস্থিত পরিচালনা কমিটির সদস্য রাজু হাসান। পরীক্ষা কক্ষ নিয়ন্ত্রন করেন পলাশ চন্দ্র দাস ও আলমগীর হোসেন নামে দু’জন শিক্ষক।

জানতে চাইলে গ্রীন টাচ্ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সাইফুল ইসলাম তপন বলেন, শিক্ষিত জাতিই পারে উন্নত সমাজ গড়তে। নতুন প্রজন্মের মাঝে মানসম্মত শিক্ষা নিশ্চিত করতেই আমাদের এ পরিশ্রম। লিখিত ও মৌখিক পরীক্ষার মাধ্যমে দু’টি পদে মানসম্মত শিক্ষক নিয়োগ দেওয়া হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, মানসম্মত শিক্ষাদানের লক্ষ্যে লক্ষ্মীপুর গ্রীন টাচ্ স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে গত ২৪ অক্টোবর শিক্ষক নিয়োগের আহ্বান জানিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এতে সহকারি শিক্ষক (বাংলা মাধ্যম/ ইংরেজি ভার্সন ) ও খন্ডকালিন শিক্ষক মহিলা (বাংলা মাধ্যম ও ইংরেজি ভার্সন) দুটি পদে শিক্ষক নেওয়া হবে। গতকাল ১৫ নভেম্বর পর্যন্ত প্রার্থীদের আবেদন গ্রহণ করা হয়। এর প্রেক্ষিতে আজ লিখিত পরীক্ষার অনুষ্ঠিত হয়।