ডিকেআইবি লক্ষ্মীপুর সভাপতি আবুল হোসেন সম্পাদক নুরুল মমিন

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক:

ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (ডিকেআইবি) লক্ষ্মীপুর জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। মুহাম্মদ আবুল হোসেনকে সভাপতি ও মো: নুরুল মমিনকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। আগামী তিন বছরের জন্য গত ২৭ অক্টোবর (শনিবার) এ কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোনায়েম হোসেন তারেক, সহ-সভাপতি মামুনুর রশিদ, যুগ্ন সম্পাদক মো: সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহ মো: ফরহাদ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মো: আলমগীর হোসেন, অর্থ সম্পাদক মো: ফিরোজ আলম, দপ্তর সম্পাদক মোহাম্মদ আলী আকবর, প্রচার-প্রকাশনা ও তথ্য বিষয়ক সম্পাদক আবু বকর ছিদ্দিক, চাকুরী ও আইন বিষয়ক সম্পাদক মো: জাবের হোসেন, শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মো: ইউছুপ কামাল, গবেষনা ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: আমির হোসেন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক কামাল হোসেন, মহিলা সম্পাদক পূর্ণিমা মজুমদার, সাহিত্য-সাংস্কৃতিক ও ক্রিড়া বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন ও নির্বাহী সদস্য সুশান্ত কুমার দত্ত।

এদিকে গত ১০ নভেম্বর (শনিবার) কমিটির সদস্যদের শপথ পাঠ করান জেলা রিটানিং অফিসার মো: আবুল কাশেম। শপথ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (ডিকেআইবি) এর কেন্দ্রীয় কমিটির যুগ্ন মহা সচিব মো: আবুল বাশার। সাবেক জেলা সভাপতি নুর উদ্দিন ও এটিএম খোরশেদ আলম প্রমূখ।

শীর্ষ সংবাদ/এফএইচ