দুইটি আসনের মনোনয়নপত্র সংগ্রহ করলেন টিপু


নিজস্ব প্রতিবেদক:

লক্ষ্মীপুর-২ ও ৩ সংসদীয় আসনের জন্য মনোনয়ন পত্রের ফরম সংগ্রহ করলেন জেলা যুবলীগ সভাপতি এ কে এম সালাহ্ উদ্দিন টিপু। রোবাবার (১১ নভেম্বর) সকালে দলীয় সভাপতি শেখ হাসিনার ঢাকার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে এ ফরম সংগ্রহ করা হয়।

একাদশ জাতীয় সংসদ নির্রাচনে লক্ষ্মীপুর-২ ও ৩ আসনের মনোনয়ন প্রত্যাশী সালাহ্ উদ্দিন টিপু পৌর মেয়র আবু তাহেরের ছেলে ও জেলা যুবলীগ সভাপতি। এছাড়াও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক।

এদিকে টিপু মনোনয়ন ফরম সংগ্রহ করার পর থেকেই উৎসাহ দেখা দিয়েছে যুবলীগের নেতাকর্মীদের মাঝে। যে কোন একটি আসন থেকে দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটের ব্যাবধানে বিজয় হবে বলে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। আবার কেউবা যুবলীগ নেতা সালাহ উদ্দিন টিপুকে মনোনয়ন দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করেন। পাশাপাশি দলমত নির্বিশেষে সকলের দোয়া কামনা করেন।

মনোনয়ন ফরম সংগ্রহ করার পর প্রথম ফেসবুকে স্ট্যাটাস দেন মনোনয়ন প্রত্যাশি এ কে এম সালাহ্ উদ্দিন টিপু। স্ট্যাটাসে তিনি লিখেছেন, লক্ষ্মীপুর-২ ও ৩ সংসদীয় আসনের ফরম ক্রয় করলাম (মায়ের কাছে ছেলেদের একটু বেশি আবদার থাকে)। স্ট্যাটাসের সাথে সাথেই অনেকেই শুভ কামনা জানিয়ে মন্তব্য করেন।

শীর্ষ সংবাদ/এফএইচ