স্মার্টকার্ড বিতরণ কেন্দ্রে মানবিক সেবায় নিয়োজিত অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্ট

Print Friendly, PDF & Email


নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুরে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কেন্দ্রে মানবিক সেবা দিচ্ছে অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্ট। লক্ষ্মীপুর-৩ (সদর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও ট্রাস্টের চেয়ারম্যান অধ্যক্ষ এম এ সাত্তারের নির্দেশে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে এ কর্মসূচী পালন করা হচ্ছে।

সরেজমিনে শনিবার (৩ নভেম্বর) দুপুরে সদর উপজেলার কুশাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় স্মার্টকার্ড বিতরণ কেন্দ্রে গিয়ে দেখা যায় ট্রাস্টের কিছু কর্মসূচী। এরমধ্যে রয়েছে, অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের পক্ষ থেকে নিয়োজিত অটোরিক্সায় করে ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে অসুস্থ্য ও বৃদ্ধ নারী-পুরুষদের এ কেন্দ্রে বিনামূল্যে আনা-নেওয়া করা হচ্ছে। এছাড়াও কেন্দ্রের পাশে ছাউনি করে প্রচন্ড গরমে তৃষ্ণার্ত মানুষগুলোর মাঝে বিনামূল্যে শরবত ও বিস্কুট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ট্রাস্টের প্রতিনিধি ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সামছুদ্দিন সাজু, আবদুস সাত্তার, মোমিন মেম্বার, নাজিম উদ্দিন প্রমুখ।

জানা গেছে, উপজেলার বিভিন্ন ইউনিয়নে স্মার্টকার্ড বিতরণ কার্যক্রমের সাথে মিল রেখে অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্ট এ মানবিক সেবা চলমান রেখেছে।

 

শীর্ষ সংবাদ/আপ্র