প্রথম সিনেমাতেই সাইফ কন্যার চুম্বন

Print Friendly, PDF & Email

সারা আলী খান। এখন পর্যন্ত তার অভিনীত কোনও সিনেমা মুক্তি পায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় কল্যাণে তার অসংখ্য ফ্যান ফলোয়ার আছে। এছাড়া সাইফ আলী খান ও অমৃতা সিংয়ের মেয়ে হওয়ায় একটা আলাদা পরিচিতি রয়েছে হালের এই অভিনেত্রীর।

নবাব পরিবারের মেয়ের এবার সিনেমায় অভিষেক হতে যাচ্ছে। ক্যামেরার সামনে তার উপস্থিতি কেমন হবে তা নিয়ে দর্শকদের মাঝে কৌতূহলের কমতি নেই।

সেই কৌতূহলকে খানিক উসকে দিতে সারা অভিনীত প্রথম মুভি ‘কেদারনাথ’-এর টিজার প্রকাশ হয়েছে ইউটিউবে। সিনেমায় সুশান্ত সিং রাজপুতের বিপরীতে দেখা গেছে তাকে। টিজারে সবচেয়ে বেশি আলোচিত হচ্ছে তাদের চুম্বন দৃশ্য। সুশান্তের জন্য এটা নতুন নয়। তবে সাইফের মেয়ে সারার এটা প্রথম চুম্বন দৃশ্য। সোশ্যাল মিডিয়ায় সারার চুম্বন নিয়ে চলছে জোর আলোচনা।

শুরুতেই বাজিমাত করলেন এই সুন্দরী। আগামী ৭ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। এছাড়া রোহিত শেট্টির ‘সিম্বা’তে রণবীর সিংয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলা হালের এই ক্রেজ বড় পর্দায় কত সাফল্য পায় তা সময়ই বলে দেবে। তবে সারার মধ্যে অনেকেই ভবিষ্যতে অন্যতম সেরা নায়িকা হবার আভাস পাচ্ছেন। গণমাধ্যমে তাকে নিয়ে আলোচনার কোনও কমতি নেই। এছাড়া অসহায় মানুষের প্রতি তার ভালোবাসা-মমতা সব সময়ই প্রশংসিত হয়েছে।