ঐক্যফ্রন্ট হচ্ছে বিএনপির সন্ত্রাসী ও দোসরদের পুনর্বাসন কেন্দ্র: কাদের

Print Friendly, PDF & Email

জাতীয় ঐক্যফ্রন্টের ব্যাপারে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নষ্ট রাজনীতির নব্য কাণ্ডারি হিসেবে হচ্ছে ড. কামাল হোসেন ঐক্যফ্রন্ট গঠন করেছেন। ঐক্যফ্রন্ট হচ্ছে বিএনপির সন্ত্রাসী ও দোসরদের পুনর্বাসন কেন্দ্র। এসময় তিনি দলের নেতৃত্ব ও নেতাদের নিয়ে প্রশ্ন তোলেন।

বৃহস্পতিবার সকালে সাভার বাজার বাসস্ট্যান্ড ও আশুলিয়ার পলাশবাড়ি স্কুল প্রাঙ্গণে সাভার পৌর আওয়ামী লীগ ও সাভার উপজেলা আওয়ামী লীগের পৃথক পৃথক পথ সভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন বাংলাদেশের নালিশ পার্টি, তাদের সব বিশ্বাস, গ্রহণযোগ্যতা সংকুচিত। ২১ আগস্ট গ্রেনেড হামলার মাস্টার মাইন্ড হচ্ছে বিএনপি। ২১ আগস্ট গ্রেনেড হামলা চালিয়ে তারা আওয়ামী লীগের আইভি রহমানসহ ২২ জন নেতাকর্মীকে হত্যা করে। এ দল খুনি দল। কানাডার আদালত বিএনপিকে সন্ত্রাসী দল বলে ঘোষণা করেছে।

মন্ত্রী এসময় আরও বলেন, এ দলের প্রতি দেশের মানুষের আস্থা নাই। ধানের শীষ এখন পেটের বিষ। খালেদা জিয়া এখন কারাগারে। তারেক রহমান যাবৎজীবন সাজাপ্রাপ্ত আসামি। এই খুনি, সন্ত্রাসী ও আদালতে যাবৎজীবন সাজাপ্রাপ্ত আসামি তারেক রহমান ও খালেদা জিয়ার বিএনপিকে দেশের মানুষ বিশ্বাস করে না।

তিনি বলেন, দেশে উন্নয়নের জোয়ার বইছে। আওয়ামী লীগ উন্নয়নের দল। সাভারে এবং সারাদেশে তাই আওয়ামী লীগের জোয়ার বইছে।

অনুষ্ঠানে সাভার পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুল গণির সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, ঢাকা-২০ আসনের সংসদ সদস্য এম এ মালেক, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজিব প্রমুখ।

এর আগে মন্ত্রীর আগমন উপলক্ষে সাভার পৌরসভা ও সাভার উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং একাদশ সংসদ নির্বাচনে সাভারের আওয়ামী দলীয় মনোনায়ন প্রত্যাশীরা স্ব স্ব সমর্থকদের পক্ষে ব্যানার, ফেস্টুন ও খণ্ড খণ্ড মিছিল নিয়ে পথ সভার সামনে উপস্থিত হলে পুরো এলাকা বিশাল জনসভায় পরিনত হয়।