লক্ষ্মীপুরে ইউনিয়ন ছাত্রলীগ নেতার পদত্যাগ, থানা আহ্বায়কের অস্বীকৃতি

Print Friendly, PDF & Email


নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি থেকে পদত্যাগ করেছে ছাত্রলীগ নেতা মেহেদী হাসান রবিন। কমিটি ঘোষণার ২৪ ঘন্টা না হতেই চন্দ্রগঞ্জ থানার আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়কদের নিকট লিখিত আবেদন পাঠিয়ে প্রাপ্ত পদ থেকে সরে দাঁড়ান তিনি। যোগ্যতা ও ত্যাগের যথার্থ মূল্যায়ন না পাওয়ায় রবিন পদত্যাগ করেছে বলে ধারণা করছেন নেতাকর্মীদের অনেকে। এদিকে ইউনিয়ন ছাত্রলীগের এই নেতার পদত্যাগের তিনদিন পরও বিষয়টি অস্বীকার করছেন থানা ছাত্রলীগের আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলু।

সোমবার (২২ অক্টোবর) মান্দারী ইউনিয়ন ছাত্রলীগের নবগঠিত কমিটির ১ম সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান রবিন দায়িত্বপ্রাপ্ত পদ থেকে অব্যহতি চেয়ে আবেদন করেন। এরআগে রোববার (২১ অক্টোবর) চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলু, যুগ্ম আহ্বায়ক রায়হান হোসাইন তুষার, আবু তালেব, মনির হোসেন ফরহাদ, মাকছুদুল রহমান, শেখ রাসেল ও রিয়াজ হোসেন জয় স্বাক্ষরিত এক প্রেস রিলিজের মাধ্যমে মান্দারী ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।
আগামী এক বছরের জন্য গঠিত ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটিতে আব্দুল্যাহ আল মামুনকে সভাপতি ও সাইদুর রহমান তুষারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।
মেহেদী হাসান রবিন বলেন, আমার ব্যক্তিগত সমস্যার কারণে পদত্যাগ করেছি। তবে ছাত্রলীগের রাজনীতি থেকে আমি সরে যাই নি।

এদিকে বুধবার (২ে৪ অক্টোবর) রাতে মেহেদী হাসান রবিনের পদত্যাগের বিষয়ে চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলু মুঠোফোনে শীর্ষ সংবাদকে জানান, সে পদত্যাগ চেয়ে কোনো লিখিত আবেদন আমার অথবা আমার যুগ্ম আহ্বায়কদের কাছে পৌঁছায় নি। তবে লোকমুখে বিষয়টি শুনেছেন বলে জানান তিনি।