ভৌতিক সিনেমা ‘স্বপ্নের ঘর’র ট্রেলার প্রকাশ

Print Friendly, PDF & Email

প্রথমবারের মতো চলচ্চিত্র নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। নাম ‘স্বপ্নের ঘর’। এই চলচ্চিত্রে জুটি হিসেবে দেখা যাবে দুই জনপ্রিয় তারকা চিত্রনায়ক আনিসুর রহমান মিলন ও জাকিয়া বারী মমকে।

আগামী ৯ নভেম্বর ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে। এর আগে বুধবার সন্ধ্যায় সংবাদ সম্মেলন করে ‘স্বপ্নের ঘর’ ছবিটি নিয়ে কথা বলেছেন সংশ্লিষ্টরা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আনিসুর রহমান মিলন, জাকিয়া বারী মম, নির্মাতা তানিম রহমান অংশুসহ অনেকে।

এ সময় উপস্থিত সংবাদ কর্মীদের সামনে ছবির ট্রেলার প্রকাশ করা হয়। গল্পে দেখা যাবে, অভিনেতা সীমান্ত ও তার স্ত্রী মারিয়ার স্বপ্ন নিজেদের একটি বাড়ি হবে, সন্তান হবে এবং সেটি নিজেদের মতো করে সাজাবে। তাদের স্বপ্ন বাড়ির মালিক মি: ডিসুজার সঙ্গে এই দম্পতির ভালো সম্পর্ক হলেও বাড়িটিতে তাদের জীবন অভিশপ্ত হয়ে উঠে। মারিয়া তার বান্ধবীর কাছে থেকে জানতে পারেন স্বপ্ন বাড়িতে একটি মেয়ের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এরপর বান্ধবীও মারা যায়। এদিকে মারিয়ার স্বামী তার প্রতিদ্বন্দ্বী শোভন খানের কারণে ক্যারিয়ার নিয়ে চিন্তায় পড়ে যান। তিনি ডিসুজার কাছে সহযোগিতার জন্যে যান। ডিসুজা থাকে শয়তানের পূজারী। তিনি শোভন খানকে খুন করেন। এরপর শুরু হতে থাকে নানা রকম ভৌতিক ঘটনা। এভাবেই আগাতে থাকে ছবির গল্প।

মিলন-মম ছাড়া আরও অভিনয় করেছেন শিমুল খান, কাজী নওশাবা আহমেদ, মারুফুর রহমান, মালিক বিশ্বাস, রেনো মজুমদার, আরফান অনিকসহ অনেকে।

সাজিদ সরকারের সুর ও সঙ্গীত পরিচালনায় এই ছবির গানে কণ্ঠ দিয়েছেন ন্যানসি, তাহসান ও কনা।