‘দল বর্গা দেয়ার জন্য ড. কামালদের কাছে ধর্ণা দিচ্ছে বিএনপি’

Print Friendly, PDF & Email

আগে শুনেছি জমি ও গরু বর্গা দেয়া হয়, এখন দেখছি দল বর্গা দেয়ার জন্য ড. কামাল ও বি. চৌধুরীর কাছে বিএনপি ধর্ণা দিচ্ছে বলে মন্তব্য করেছেন সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউটশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশের (ইনসাব) উদ্যোগে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় প্রদত্ত অসুস্থ নির্মাণ শ্রমিকদের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে ১৭ ক্যান্সারে আক্রান্ত নির্মাণ শ্রমিককে সাত লাখ ৬০ হাজার টাকার আর্থিক সহায়তার চেক দেয়া হয়।

মেনন বলেন, বিএনপির মত বড় একটি দল অথচ তারা দলে কোনো নেতা খুঁজে পাচ্ছে না। যে বি. চৌধুরী আমাদের সঙ্গে বিএনপির বিরুদ্ধে আন্দোলন করেছে, বলেছে- বিএনপির কোনো বেল নেই। ক্ষমতায় যাওয়ার জন্য তাকেই এখন শক্তি মনে করছেন তিনি।

জাতীয় ঐক্য প্রসঙ্গে তিনি বলেন, জাতীয় ঐক্যের নামে শয়তানে শয়তানে জোট হচ্ছে। এ দেশে শয়তানদের রাজত্ব কায়েম করতে দেয়া হবে না।

তিনি আগামী নির্বাচনে আবারও ঢাকা-৮ আসনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে, সন্ত্রাস- দুর্নীতি দূর করতে হলে এ সরকারকে আবারও ক্ষমতায় আনা ছাড়া বিকল্প নেই।

গ্রেনেড হামলা মামলার রায় প্রসঙ্গে মেনন বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা হত্যাকাণ্ডের বিচারসহ বঙ্গবন্ধু হত্যাকাণ্ড, জেলহত্যা, যুদ্ধাপরাধীদের বিচার করে দেশে যে বিচারহীনতার রাজনীতি চালু ছিল তা থেকে জাতি পরিত্রাণ পেয়েছে। ১৪ বছর পর গ্রেনেড হামলা হত্যাকাণ্ডের বিচার হয়েছে।

তিনি বলেন, হত্যাকারীদের শাস্তি হয়েছে, কিন্তু যারা স্বজন হারিয়েছন তাদের ক্ষতিপূরণ কে দেবে?

ইনসাবের সভাপতি মো. রবিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালন করেন সাধারণ সম্পাদক মো. আব্দুর রাজ্জাক। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডা. এ. এম. এম আনিসুল আউয়াল, ডা. ওয়াজেদুল ইসলাম খান, জি. এম দেলোয়ার হোসেন, মো. সাহেব আলী প্রমুখ।