লক্ষ্মীপুরে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক:

লক্ষ্মীপুরের রায়পুরে খোরশেদ আলম রিংকু (৩০) নামের এক যুবকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১ অক্টোবর) দুপুরে শহরের কৃষি ব্যাংক সড়কের গেঞ্জি হাটার ডালি মঞ্জিল নামের বাড়ি থেকে তাঁর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এসময় তাঁর কাছ থেকে হাতের লেখা একটি চিরকুট উদ্ধার করা হয়।

রিংকু শহরের দক্ষিন দেনায়েতপুর গ্রামেরর নুরুল হক মুন্সি বাড়ীর মৃত মোজাম্মেল হোসেনের ছেলে। কয়েক বছর আগেও সে আত্মহত্যার চেষ্টা করেছিলো বলে জানায় পুলিশ।

স্থানীয়রা জানান, রিংকু শহরের সানসিটি নামের একটি টেইলার্স এর দোকানে নকশার কাজ করতেন। বাসায় স্ত্রী জোসনা বেগমের সঙ্গে তাঁর প্রায়ই ঝগড়া হতো। প্রায় ৪ বছর আগে রিংকু প্রেম করে ঢাকার এক মেয়েকে বিয়ে করেন। তাঁদের সংসারে দু’ই বছরের একটি কন্য সন্তান রয়েছে। দুই দিন আগেও ঝগড়া করে রিংকু বাড়ী থেকে চলে আসে। বুধবার স্ত্রী তাঁকে বাড়ীতে নেওয়ার জন্য আসলেও সে যায়নি। এসব কারণেই সম্ভবত ওই যুবক আত্মহত্যা করে থাকতে পারেন।

রায়পুর থানার ওসি তদন্ত সোলাইমান চৌধুরী বলেন, ছাদের ওপরে একটি কক্ষে মোটা রশি দিয়ে আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় রিংকুর মরদেহ উদ্ধার করা হয়। এসময় তাঁর কাছ থেকে হাতের লেখা একটি চিরকুর পাওয়া গেছে। এতে তাঁর আত্মহত্যার জন্য কারো দায় নেই বলে লেখা রয়েছে। মৃতদেহটি পরিবারের কাছে হস্তাস্তর করা হবে বলে জানান ওসি।

শীর্ষ সংবাদ/এফএইচ