লক্ষ্মীপুরে ধর্মীয় ও ইংরেজী শিক্ষার গুরুত্ব শীর্ষক সমাবেশ

Print Friendly, PDF & Email


নিজস্ব প্রতিবেদক :
বিশ্বব্যাপী ধর্মীয় ও ইংরেজী শিক্ষার গুরুত্ব শীর্ষক অভিভাবক ও সুধী সমাবেশ লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৮ অক্টোবর) বিকালে জেলা শহরের প্রাণ কেন্দ্রে অবস্থিত শামছুল হুদা ইন্টারন্যাশনাল স্কুল ক্যাম্পাসে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় বক্তারা ধর্মীয় ও ইংরেজী শিক্ষার গুরুত্ব তুলে ধরেন এবং এ শিক্ষায় নতুন প্রজন্মকে শিক্ষিত করে দেশ ও জাতির ভবিষ্যৎ উজ্জ্বল করার জন্য সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

নয়া দিগন্তের প্রকাশক ও আল বাসার ফাউন্ডেশনের চেয়ারম্যান শামছুল হুদা এফসিএ এর সভাপতিত্বে ও অধ্যক্ষ সেলিম উদ্দিন নিজামী’র পরিচালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শাজাহান আলি। এতে প্রধান আলোচক ছিলেন, টুমচর কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. হারুন আল মাদানী ও বিশেষ আলোচক ছিলেন, লক্ষ্মীপুর সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ শহীদ উদ্দিন।

এছাড়াও উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর সিটি হসপিটালের চেয়ারম্যান ডা. রাকিবুল আহছান, মিলেনিয়াম হসপিটালের চেয়ারম্যান ডা. মো. নুরুল ইসলাম, বাংলাদেশ পূজা উদযাপন কমিটি জেলা শাখার সভাপতি শংকর মজুমদার, পৌরসভার কাউন্সিলর মোহাম্মদ রায়হান, শহীদ স্মৃতি মডেল প্রাইমারী স্কুলের প্রাক্তণ প্রধান শিক্ষক মুখলেসুর রহমান, লক্ষ্মীপুর আইডিয়াল ইনস্টিটিউট অব মেডিকেল টেকনোলজির ভারপ্রাপ্ত অধ্যক্ষ মুহাম্মদ মমিন উল্যাহ, জেলা সমবায় কর্মকর্তা মোসলেহ উদ্দিন রিয়াদ, লক্ষ্মীপুর হোমিও মেডিকেল কলেজের অধ্যক্ষ মোহাম্মদ ফখরুল ইসলাম, স্বেচ্ছাসেবী নুর মোহাম্মদ প্রমুখ।

জেলার সুনামধন্য ইংলিশ মিডিয়াম শিক্ষা প্রতিষ্ঠান শামছুল হুদা ইন্টারন্যাশনাল স্কুল কর্তৃপক্ষ এ সমাবেশের আয়োজন করে।