তত্ত্বাবধায়ক সরকার নয় নির্বাচন হবে শেখ হাসিনার অধীনে

Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :

এক সময়ের বিএনপি নেতা বর্তমানে জাতীয় জোট বিএনএ’র চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা বলেছেন, শেখ হাসিনার অধীনে দেশে সুষ্ঠু নির্বাচন হবে, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নয়। এতে কোন দল নির্বাচনে আসল আর না আসল তাতে কিছু যায় আসে না।

বুধবার সন্ধ্যায় জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ গণতান্ত্রিক আন্দোলনের উদ্যোগে ‘বর্তমান সরকারের সফলতা ও একাদশ জাতীয় নির্বাচন’ শীর্ষক আলোচনা সভায় তিনি একথা বলেন।

নাজমুল হুদা বলেন, বর্তমান প্রধানমন্ত্রী যে প্রতিজ্ঞা করেন তা পূরণ করেন। আর প্রতিজ্ঞা পূরণ করতে হলে ক্ষমতায় থাকা দরকার। কারণ তত্ত্বাবধায়ক সরকার দিয়ে দেশে সুষ্ঠু নির্বাচন হয় না।

বাংলাদেশ-ভারত এখন একই পরিবারের সদস্য মন্তব্য করে তিনি বলেন, ভারত আমাদের প্রতিবেশী রাষ্ট্র হতে পারে কিন্তু আমরা একই পরিবারের সদস্য। কারণ তারা এই দেশকে সামনের দিকে এগিয়ে নিতে অনেক সাহায্য করেছে।

তিনি আরও বলেন, দেশে শেখ হাসিনার হাত ধরে উন্নয়নের ধারা চালু হয়েছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে হলে আবার শেখ হাসিনার সরকার দরকার। তাহলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। অন্য কোনো সরকার আসলে দেশে যত উন্নয়নের কাজ চালু হয়েছে সব বন্ধ হয়ে যাবে।

আয়োজক সংগঠনের চেয়ারম্যান আশরাফ আলী হাওলাদারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বিএলডিপি চেয়ারম্যান এম নাজিম উদ্দিন আল আজাদ, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি লায়ন মো. গনি মিয়া বাবুল, জাগো বাঙালি চেয়ারম্যান ডা. শেখ হাবিবুর রহমান প্রমুখ।