সুবর্ণচর প্রেসক্লাব সভাপতি কাইয়ুম সম্পাদক বাবলু ও সাংগঠনিক সম্পাদক সবুজ

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক:

নোয়াখলীর সুবর্ণচর উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. আব্দুল কাইয়ুম (দৈনিক খোলা কাগজ), সাধারণ সম্পাদক আব্দুল বারী বাবলু (দৈনিক যায় যায়দিন) ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন আরিফুল ইসলাম সবুজ (বাংলা টেলিভিশন ও নয়া দিগন্ত)। গতকাল শনিবার (১৫ সেপ্টম্বর) রাতে প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে দুই বছরের জন্য ২ সদস্য উপদেষ্টা ও ১৫ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মো. রুহুল মতিন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মো, নিজাম উদ্দিন (দৈনিক ইনকিলাব), হুমায়ুন কবির (জনতার অধিকার), একেএম ইব্রাহীম খলিল (নোয়াখালী মেইল), যুগ্ন-সাধারণ সম্পাদক মো. কামাল উদ্দিন চৌধুরী, অর্থ সম্পাদক হারুনুর রশিদ (সুবর্ণবার্তা), প্রচার ও প্রকাশনা সম্পাদক আরিফুর রহমান(সাম্প্রতিক দেশকাল), দপ্তর সম্পাদক নেয়ামত উল্যাহ তারিফ (সাপ্তাহিক মেঘনা সম্পাদক), সাহিত্য ও পাঠাগার সম্পাদক জহির উদ্দিন তুহিন (পাক্ষিক নিঝুমদ্বীপ সম্পাদক), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. আবু সাহিদ (সময়ের নিউজ), মো. সাহাবা উদ্দিন (দৈনিক দিন প্রতিদিন), সদস্য ইউনুস আলী সিকদার (প্রতিদিন আমার সংবাদ) ও মো. মোস্তফা রাসেল।

এছাড়াও উপদেষ্টা কমিটির সদস্যরা হলেন, দৈনিক সমকাল এর সহ-সম্পাদক মো. জাহিদুর রহমান ও দৈনিক আমাদের সময় এর সহ-সম্পাদক ইউসুফ আরেফিন।