লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু ফুটবল কাপ টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হাজিরপাড়া

Print Friendly, PDF & Email


নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু ফুটবল কাপ টুর্ণামেন্ট খেলায় ৩-১ গোলের ব্যবধানে হাজিরপাড়া ইউনিয়ন দল চ্যাম্পিয়ন হয়েছে। রানার্সআপ হয় চন্দ্রগঞ্জ ইউনিয়ন দল। রবিবার (১৬ সেপ্টেম্বর ) বিকেলে হাজিরপাড়া হামিদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্ট’র চূড়ান্ত পর্বের খেলা অনুষ্ঠিত হয়।
খেলার প্রথম অর্ধে হাজিরপাড়া দল আক্রমন করে প্রতিপক্ষ দলকে ১ গোল দেয়। এর ৩ মিনিটের মাথায় চন্দ্রগঞ্জ দল আক্রমন করে গোল দিয়ে পাল্টা জবাব দেয়। খেলার দ্বিতীয় অর্ধে হাজীরপাড়া দল আরো দুটি গোল দিয়ে চ্যাম্পিয়ন অর্জন করেন।

পরে হাজীর পাড়া দলের হাতে চ্যাম্পিয়ন কাপ ও নগদ ৫০ হাজার টাকা এবং রানার্সআপ চন্দ্রগঞ্জ দলের হাতে নগদ ২০ হাজার টাকা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও জেলা আ’লীগের সভাপতি মিয়া গোলাম ফারুক পিংকু। একই সময় উত্তর জয়পুর ইউনিয়ন দলের সজিব নামে এক আহত খেলোয়ারকে চিকিৎসা বাবত নগদ ১০ হাজার টাকা দেওয়া হয়।

এসময় অন্যানের মাধ্যে উপস্থিত ছিলেন, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শাহজাহান কামাল, হাজীরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল পাটোয়ারী, চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির চেয়ারম্যান নিজাম উদ্দিন মুন্না প্রমুখ।

খেলায় মাঠের চতুরদিকে কানায় কানায় দর্শকের উপস্থিতি ছিলো লক্ষনীয়। দূর দূরান্ত থেকে বিভিন্ন বয়সী ফুটবল খেলা প্রেমীরা খেলা উপভোগ করেন।

প্রশঙ্গ, গত ২৫ জুলাই ‘অস্ত্র ছেড়ে কলম ধর-মাদক ছেড়ে খেলতে চল’ এ পতিপাদ্য বিষয়কে বুকে ধারণ করে লক্ষ্মীপুর সদরের চন্দ্রগঞ্জ থানার বঙ্গবন্ধু ফুটবল কাপ টূর্ণামেন্ট খেলা শুরু করা হয়। এতে ৮ ইউনিয়ন দল অংশগ্রহণ করেন। পরবর্তীতে শোকের মাস হওয়ায় পুরো আগষ্ট মাস খেলা বন্ধ রাখা হয়।