৫২ হলে চলছে ‘ফিফটি ফিফটি লাভ’

Print Friendly, PDF & Email

আজ সারাদেশে ৫২ সিনেমা হলে হলে চলছে ‘ফিফটি ফিফটি লাভ’ ছবির মূল ভূমিকায় অভিনয় করছেন শাহরিয়াজ । তাঁর বিপরীতে অভিনয় করেছেন নায়িকা অরিন। ছবিতে আরো অভিনয় করেছেন নায়ক আশিক চৌধুরী ও অঞ্জলী সাথী। ছবিটি পরিচালনা করেছেন মুকুল নেত্রবাদী।

শাহরিয়াজ বলেন, ‘আমাদের দেশের চলচ্চিত্র এখন অনেকটাই হুমিকির মূখে। কারন দর্শক সিনেমা হলে তোলনা মূলক ভাবে কম আসছেন। আমি মনে করি দেশে অনেক ভালো সিনেমা নির্মান করা সম্ভব যদি দর্শক হলে এসে ছবি দেখেন। আমি সবাইকে বলবো আপনারা সিনেমা হলে আসবেন এবং ছবিটি দেখবেন। এতে করে ছবির প্রযোজক আরেকটি সিনেমা নির্মান করার আগ্রহ পাবে।

অঞ্জলী সাথী বলেন, ‘এই ছবির মধ্যে দিয়ে আমি আবারও চলচ্চিত্র পর্দায় ফিরছি। আমি বার বার পর্দায় ফিরতে চাই। যদি দর্শক আমাকে অনুপ্রেরনা দেন। প্লিজ আপনারা হলে এসে ছবিটি দেখুন। মৌলীক গল্পের এই ছবিটি আপনাদের ভালো লাগবে। এই ছবিতে আমি দুই নায়কের সাথেই কাজ করেছি। দুজনের সাথেই আমার ‘ফিফটি ফিফটি লাভ’। বাকিটা এসে দেখবেন আশাকরি।

ছবিটি প্রযোজনা করেছে মধুমিতা চলচ্চিত্র । চলচ্চিত্রে গান গুলির নৃত্য পরিচালনা করেছেন মাইকেল বাবু ও রতন মিয়া।শাহরিয়াজ একই প্রতিষ্ঠানের ‘সরি’ শিরোনামে আরেকটি ছবিতে অভিনয় করছেন। মনতাজুর রহমান আকবর পরিচালিত ওই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন শিরিন শিলা।