লক্ষ্মীপুরে ফুটবলে চ্যাম্পিয়ন তাহেরীয়া আর এম কামিল মাদ্রাসা

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক :
গ্রীষ্মকালীন জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার ৪৭তম আসরে লক্ষ্মীপুরে ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে হায়দরগঞ্জ তাহেরীয়া আর এম কামিল মাদ্রাসা। বুধবার (১২ সেপ্টেম্বর) বিকালে লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এ খেলায় কমলনগর উপজেলার তোরাবগঞ্জ উচ্চ বিদ্যালয় একাদশকে টাইব্রেকারে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রায়পুর উপজেলার ঐতিহ্যবাহী এ মাদ্রাসার ফুটবল দল।

পরে জেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। এসময় প্রতিযোগিতার সকল ইভেন্টের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সরিৎ কুমার চাকমা’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল ও বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন, মো. আব্দুল আজিজ মজুমদার, ডক্টর এ কে এম ফজলুল হক, মাহাবুব জাবেরী, মো. মঞ্জুরুল ইসলাম সুমন প্রমুখ।

জেলা পর্যায়ে ফুটবলের ফাইনাল ম্যাচে রায়পুর উপজেলার হায়দরগঞ্জ তাহেরীয়া আর এম কামিল মাদ্রাসা একাদশ বনাম কমলনগর উপজেলার তোরাবগঞ্জ উচ্চ বিদ্যালয় একাদশের খেলায়। প্রথমার্ধের শুরুতে তোরাবগঞ্জ উচ্চ বিদ্যালয় গোল করে এগিয়ে যায়। কিন্তু সেই এগিয়ে যাওয়া বেশিক্ষণ টিকে নি। অল্প সময়ের ব্যবধানে সমতায় ফিরে তাহেরীয়া আর এম কামিল মাদ্রাসা। এরপর কোনো দলের গোল না হওয়ায় খেলা গড়ায় টাইব্রেকারে। টাইব্রেকারে ৩-১ গোলে জয় লাভ করে তাহেরীয়া আর এম কামিল মাদ্রাসা একাদশ। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়দের হাতে পুরস্কার স্বরূপ কাপ তুলে দেন অতিথিবৃন্দ।

 

শীর্ষ সংবাদ/রাকিব