সম্মাননা পেলেন চিত্রনায়িকা বিন্দিয়া কবীর

Print Friendly, PDF & Email

বাংলাদেশী চলচ্চিত্রে ধারাবাহিক সাফল্যের স্বীকৃতি স্বরুপ আবারও সম্মাননা পেলেন এই সময়ের অন্যতম আলোচিত অভিনেত্রী চিত্রনায়িকা বিন্দিয়া কবীর। সোমবার (১০ সেপ্টেম্বর) রাজধানীর কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরীর শওকত ওসমান মিলনায়তনে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে এ সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে বিন্দিয়ার হাতে ‘স্টার পারফরমেন্স এ্যাওয়ার্ড-২০১৮’ তুলে দেন এটিএন বাংলার প্রধান উপদেষ্টা জিএম শামসুল হুদা। সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএফইউজের সভাপতি মোল্লা জালাল ও ইউনিসেফ’র শুভেচ্ছা দূত পন্ডিত সুদর্শন দাস। ইনডেক্স মিডিয়ার কর্ণধার ও রকমারি সংবাদেও সম্পাদক মন্ডলির সভাপতি জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক মুক্তকথা পত্রিকার সম্পাদক কবি শাহীন রেজা, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সাবেক উপ-ব্যবস্থাপনা পরিচালক ইকবাল কবীর মোহন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শিহাব রিফাত আলম। অনুষ্ঠানটির আয়োজক রকমারি সংবাদের সম্পাদক ও ইনডেক্স মিডিয়ার কর্ণধার লিপু খন্দকার জানান, ইনডেক্স মিডিয়ার আয়োজনে চলচ্চিত্র, নাটক, সংগীতসহ ৬টি বিভাগে ৩০ জনকে সম্মাননা প্রদান করা হলো।

সম্মাননা পেয়ে উচ্ছ¡সিত চিত্রনায়িকা বিন্দিয়া কবীর বলেন, একটা পুরস্কার বা সম্মাননা পেলে দায়িত্বটাও বেড়ে যায়। কাজ করি বাংলাদেশ চলচ্চিত্রের উন্নয়নে, দেশের উন্নয়নে। সকলের সহযোগিতা পেলে আমি আরও অনুপ্রাণিত হবো। সকলে আমার জন্য দোয়া করবেন, আমি যেন ভবিষ্যতে আরো ভালো ভালো কাজ উপহার দিতে পারি।

তিনি আরও বলেন, “বর্তমানে আমার ৫টি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এরমধ্যে ‘অগ্নিশিখা’ ছবিতে আমাকে একটু ভিন্ন রুপে দেখা যাবে। আমি এই ছবিটি নিয়ে আশাবাদী। তবে সবগুলো ছবির জন্যই আমি অনেক পরিশ্রম করেছি। দর্শক ছবিগুলো সাদরে গ্রহণ করলে আমার পরিশ্রম সফল হবে।”