এবার সালমান-সোনাক্ষীর ‘দাবাং থ্রি’

Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :

‘দাবাং’ সালমান খান ও সোনাক্ষী সিনহা জুটির সবচেয়ে দর্শকপ্রিয় সিক্যুয়েল সিনেমা। খুব শিগগিরই সিনেমাটির তৃতীয় সিক্যুয়েল তৈরি করতে যাচ্ছেন নির্মাতা ও প্রযোজক আরবাজ খান। এবারও ভক্তরা সালমানের সঙ্গে তৃতীয়বারের মতো সোনাক্ষীকে রূপালি পর্দায় দেখতে পাবেন।

২০১০ সালে মুক্তি পেয়েছিলো সালমান খান ও সোনাক্ষী সিনহা অভিনীত ‘দাবাং’র প্রথম কিস্তি। সোমবার ১০ সেপ্টেম্বর সিনেমাটির মুক্তির ১০ বছর পূরণ হয়েছে। আর এই দিনটি উদযাপন করতে মুম্বাইতে এক হয়েছিলেন ‘দাবাং’র পুরো ইউনিট। ছিলেন সালমান ও সোনাক্ষীও। আর জানা গেলো আগামী বছরে মুক্তি পাবে ‘দাবাং থ্রি’। সালমান-সোনাক্ষী দু’জনই আলাদাভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে পার্টির স্থিরচিত্র পোস্ট করে বিষয়টি জানিয়েছেন।

শুরুতে শোনা গিয়েছিল আগের দুই কিস্তিতে(দাবাং ও দাবাং টু) সালমানের সঙ্গে সোনাক্ষীকে দেখা গেলেও তৃতীয় কিস্তিতে অন্য কোন নায়িকাকে দেখা যাবে। তবে বছর দুয়েক আগে ‘দাবাং থ্রি’র প্রযোজক-পরিচালক আরবাজ খান সিনেমাটিতে সালমামের বিপরীতে সোনাক্ষীর অভিনয় করার বিষয়টি নিশ্চিত করেছিলেন।
এখন শোনা যাচ্ছে, এ সিনেমায় সালমান-সোনাক্ষীর সঙ্গে থাকছেন হালের সবচেয়ে আলোচিত অভিনেত্রী সানি লিওন। ভারতীয় গণমাধ্যমে এক সাক্ষাৎকারে আরবাজ খান জানান, ‘এ মুহূর্তে ‘দাবাং থ্রি’র চিত্রনাট্যের কাজ চলছে। আগের কিস্তিগুলোর মতো ‘দাবাং থ্রি’তেও মূল চরিত্রে দেখা যাবে সালমান-সোনাক্ষীকে। তবে এ ছবির গল্পে থাকবে কিছুটা ভিন্নতা। তবে সিনেমাটি কবে মুক্তি পাবে তা জানাননি।